অপরাধ

মহিপুরে বাবা ও মেয়েদের বিরুদ্ধে ভূমিদস্যুতার অভিযোগ।

ডেস্ক রিপোর্ট

২১ ফেব্রুয়ারি ২০২৩ , ১২:২৭:১৭ প্রিন্ট সংস্করণ

 

আল-আমিন অনিক
কলাপাড়া উপজেলা প্রতিনিধিঃ

পটুয়াখালীট মহিপুরে একটি পরিবারের কাছে অসহায় শত শত মানুষ,জুলুম নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

ইউনুফ ফরাজী ও তার মেয়ে সহ পুরো পরিবারের দীর্ঘদিনের জুলুম নির্যাতনের প্রতিবাদে পটুয়াখালীর মহিপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সোমবার বেলা এগারোটায় সুধীরপুর গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন সুধীরপুর গ্রামের হারুনর রশিদ, রশিদ খান, তৈয়বালী খান ও সত্তার মুসুল্লী।

মানববন্ধনে সুধীরপুর ও কোমরপুর গ্রামের শত শত মানুষ অংশগ্রহন করেন। বক্তারা বলেন, ইউনুছ ফরাজীর জামাতা বনি আমিন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। এর প্রতিবাদ করতে গিয়ে ওই এলাকার অনেক মানুষ তার হামলার শিকার হয়েছে। এছাড়া বর্তমানে তার মেয়েরা এলাকার মানুষের নামে ধর্ষন মামলা দেয়ার হুমকি দিচ্ছে। তাই তারা এ জুলুম নির্যাতন থেকে বাঁচতে প্রশাসনকে কার্যকরী পদক্ষেপ নেয়ার অনুরোধ জানান।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

রূপসায়” সালাম মূর্শেদীর পক্ষে মিছিল ও পথসভায়: কামরুজ্জামান জামাল   মোল্লা জাহাঙ্গীর আলম //  খুলনা- ৪ আসনে” আব্দুস সালাম মূর্শেদী এমপির দলীয় নৌকা প্রতীকের পক্ষে ১ জানুয়ারি সোমবার বিকেলে রূপসার টিএসবি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মিছিল ও পথসভা অনুষ্ঠিত।   উক্ত মিছিল ও পথসভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামান জামাল,জেলা আ”লীগের সদস‍্য পাপিয়া সরোয়ার শিউলী, জেলা আ”লীগের সদস‍্য জামিল খান,জেলা আ”লীগ সাবেক সদস্য আঃ মজিদ ফকির,উপজেলা আ”লীগের সহ সভাপতি সৈয়দ মোরশেদ আলম বাবু, উপজেলা আ”লীগের শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোঃ আলী জিন্না সহ এসময়  উপজেলার সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রূপসায়” সালাম মূর্শেদীর পক্ষে মিছিল ও পথসভায়: কামরুজ্জামান জামাল মোল্লা জাহাঙ্গীর আলম // খুলনা- ৪ আসনে” আব্দুস সালাম মূর্শেদী এমপির দলীয় নৌকা প্রতীকের পক্ষে ১ জানুয়ারি সোমবার বিকেলে রূপসার টিএসবি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মিছিল ও পথসভা অনুষ্ঠিত। উক্ত মিছিল ও পথসভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামান জামাল,জেলা আ”লীগের সদস‍্য পাপিয়া সরোয়ার শিউলী, জেলা আ”লীগের সদস‍্য জামিল খান,জেলা আ”লীগ সাবেক সদস্য আঃ মজিদ ফকির,উপজেলা আ”লীগের সহ সভাপতি সৈয়দ মোরশেদ আলম বাবু, উপজেলা আ”লীগের শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোঃ আলী জিন্না সহ এসময় উপজেলার সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনানুষ্ঠানিকভাবে খোলা হলো বশেমুরবিপ্রবির প্রধান ফটক

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে বিদ্যালয়ের শতবর্ষ উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

গোয়ালন্দে জেলা পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

শ্রমিকের সমাবেশে পুলিশের হামলা