নড়াইল

নড়াইলে গুলিবিদ্ধ সেই সাবেক চেয়ারম্যান মোস্তফা কামালের মৃত্যু

রাশেদ রাসু, নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মোস্তফা কামালকে (৫৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১০ মে) সন্ধ্যায় উপজেলার মঙ্গল হাটা গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মৃত মোস্তফা কামাল একই এলাকার মৃত আকরাম শিকদারের ছেলে এবং লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ছিলেন।

মোস্তফা কামালকে গুলি করার ১ ঘন্টা পর মঙ্গল হাটা গ্রামে আবারো গোলাগুলি হয় এ সময় গুলিবিদ্ধ হয় লিপন গ্রুপের লিটন শেখের ছেলে ফয়সাল শেখ (৩০) ও পান্নু মোল্লার ছেলে পলাশ মোল্লা (৪০) তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মল্লিকপুরের সাবেক ইউপি সদস্য আকরাম হোসেন লিপুর সঙ্গে মোস্তফা কামালের বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকালে বাড়ির পাশে ঘরোয়া বৈঠকের সময় মোস্তফা কামালকে হত্যার উদ্দেশ্যে গুলি করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথিমধ্যে মৃত্যুবরণ করেন সিকদার মোস্তফা কামাল।

নড়াইলের পুলিশ সুপার মোঃ মেহেদী হাসান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই এলাকায় যেন আর কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে এজন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। জড়িতদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এর আগে ২০২২ সালের ১২ ডিসেম্বর সাবেক চেয়ারম্যান শিকদার মোস্তফা কামাল সমর্থিত লোকজন সাবেক ইউপি সদস্য আকরাম হোসেন লিপুর হাত কেটে বিচ্ছিন্ন করে ফেলে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content