সারাদেশ

রূপসার দুই মাদক বিক্রেতাকে ১৭০০ পিস ইয়াবা সহ গ্রেফতার

ডেস্ক রিপোর্ট

১৫ জানুয়ারি ২০২৪ , ১:৩৬:৫২ প্রিন্ট সংস্করণ

রূপসার দুই মাদক বিক্রেতাকে ১৭০০ পিস ইয়াবা সহ গ্রেফতার

মোল্লা জাহাঙ্গীর আলম /খুলনা //

খুলনার সদর সোনাডাঙ্গা বাস টার্মিনাল এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে মোঃ সুমন মীর ও মোঃ ফারুক বেপারী নামে দুই মাদক বিক্রেতাকে ১৭০০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মোঃ সুমন মীর,সে খুলনা জেলার রূপসা উপজেলার পশ্চিম নন্দনপুর গ্রামের মৃত জালাল মীরের পুত্র এবং মোঃ ফারুক বেপারী উক্ত এলাকার
মোঃ মৃত ইসমাইল ব্যাপারির পুত্র।

এজাহার সূত্রে জানাযায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা এর উপ পরিচালক মোঃ মিজানুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে জেলা কার্যালয়ের পরিদর্শক মোঃ বদরুল হাসানের নেতৃত্বে বিভাগীয় স্টাফ নিয়ে ১৪ জানুয়ারি -২০২৪ এর রাত ৯টার দিকে মাদকদ্রব্য উদ্ধার অভিযানে বের হলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে আসামিরা মাদকদ্রব্য ইয়াবা নিয়ে খুলনা আগামী সুন্দরবন ক্লাসিক যাত্রীবাহী বাস যাহার নং -ঢাকা মেট্রো ব ১৫-৪৫০৭ তে করে নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে বহন করছে।

তখন অভিযানকারী দলটি গাড়ির এক ও দুই নং সিটের যাত্রী মোঃ সুমন মীর ও মোঃ ফারুক বেপারীকে নিচে নামিয়ে দেহ তল্লাশি করে সুমনের প্যান্টের ডান পকেট হতে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মোঃ ফারুক বেপারীর জিন্স প্যান্টের বাম পকেট হতে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাদের গ্ৰেফতার করেন।

এ সংক্রান্তে পরিদর্শক মোঃ বদরুল হাসান বাদী হয়ে উক্ত আসামীর বিরুদ্ধে খুলনার সোনাডাঙ্গা থানায় নিয়মিত মামলা দায়ের করেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content