অপরাধ

টেকনাফের বাহারছড়ায় বিয়ে বাড়ীতে ডাকাতি ১৬ ভরি স্বর্ণসহ ৯টি এন্ড্রয়েড ফোন লুট।

ডেস্ক রিপোর্ট

১৪ মার্চ ২০২৩ , ২:০৫:৪৯ প্রিন্ট সংস্করণ

 

এস এন কায়সার জুয়েল
কক্সবাজার জেলা প্রতিনিধি

টেকনাফের বাহারছড়া ইউনিয়নের হলবনিয়া গ্রামের
আব্দু ছালামের বিয়ে বাড়ীতে সশস্ত্র ডাকাতের একটি সঙ্গব্ধ দল বিয়ে বাড়ীতে প্রবেশ করে, ১৬ ভরি স্বর্ণালঙ্কার ও ৯টি এন্ড্রয়েড ফোন সহ ৭০ হাজার নগদ টাকা লুট করে নিয়ে যায়।
জানা যায়, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বাহারছড়া হলবনিয়া গ্রামের আব্দু ছালামের ছেলে গিয়াস উদ্দিনের নববধূ ঘরে তুলে ২ ঘন্টার মধ্যে ডাকাতির ঘটনা ঘটে।
এসময় স্বর্ণালংকার লুট করার পাশাপাশি বিয়ে বাড়ীতে আসা নববধূ ‘র পক্ষ থেকে আসা মেহমান সহ ১২ জনকে মারধর করে শরীরে জখম করেছে বলে জানায় পরিবার।
এদিকে ডাকাতের মারধরের আঘাতে আহত অবস্থায় ৬ মহিলাকে প্রাথমিক চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন কোহিনুর,তোহা,তামান্না,
আয়েশা,সুমাইয়া, রুকিয়া, রুফিদা, হেলাল উদ্দিন ও
মিজান।
এ বিষয়ে (বর) গিয়াস উদ্দিন বলেন আমাদের বিয়ে বাড়ীতে ঢুকে ৪/৫ জন অস্ত্রধারী ডাকাত দল নতুন নববধূর ১০ ভরি স্বর্ণালঙ্কার ও মেহমানদের ৯ টি এন্ড্রয়েড ফোন সহ নগদ ৭০ হাজার টাকা নিয়ে যায়।
ডাকাতদের মধ্যে সবাইকে না চিনলেও উত্তর শিলখালী এলাকার মৃত মোহাম্মদ হোসেন প্রকাশ ভাগন এর পুত্র: সেলিম (২৮) নামের এক ডাকাত সনাক্ত করা সম্ভব হয়েছে।
এবিষয়ে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান জানান, বিয়ে বাড়ীতে ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থলে আমরা গিয়ে বিষয়টি জেনেছি, এবং আমরা এসব ডাকাত দল ধরতে মাঠেঘাটে লোক দিয়ে রেখেছি এবং আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content