দেশজুড়ে

কালেক্টরেট স্কুল এন্ড কলেজ,পিরোজপুর থেকে পাঁচ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে।

 

 

পিরোজপুর প্রতিনিধি:-

 

পিরোজপুর শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত ২০১৯ সালে প্রতিষ্ঠিত জেলা প্রশাসক মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে কালেক্টর স্কুল এন্ড কলেজ,পিরোজপুর থেকে এই প্রথমবারের মতো প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ১০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে ০২ জন ট্যালেন্টপুল এবং ০৩ জন সাধারন মোট ০৫ জন বৃত্তি পেয়েছে।

আজ ২ মার্চ বৃহস্পতিবার
বৃত্তি পরীক্ষার সংশোধনী ফলাফলে দেখা যায় কালেক্টরেট স্কুল এন্ড কলেজ পিরোজপুর থেকে ২০২২ সালে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ৫ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে। এর মধ্যে ২ জন ট্যালেন্টপুল এবং ৩ জন সাধারণ বৃত্তি পেয়েছে। প্রাথমিক পরীক্ষায় এটাই এই প্রতিষ্ঠানের প্রথম ব্যাচ।

শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন
মোহাম্মদ জাহেদুর রহমান
জেলা প্রশাসক ও সভাপতি
কালেক্টরেট স্কুল এন্ড কলেজ পিরোজপুর, জনাব মোহাম্মদ সেলিম হোসেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), পিরোজপুর।
উক্ত প্রতিষ্ঠানের অধ্যক্ষ
জনাব মোঃকাদিরুল মুকতাদির বলেন আমার প্রতিষ্ঠানের সম্মানিত সভাপতি মান্যবর জেলা প্রশাসক মোঃ জাহিদুর রহমান স্যার ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সেলিম হোসেন স্যার এর সঠিক নির্দেশনা ও পরামর্শ, শিক্ষক শিক্ষিকাদের দায়বদ্ধ পাঠদান, অভিভাবকদের সহোযোগিতা এবং শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম এর কারণে
এই রেজাল্ট হয়েছে। আমাদের প্রতিষ্ঠান জেলা প্রশাসনের সুযোগ্য নেতৃত্বে পিরোজপুর এর গণমানুষের আশা পূরণে সর্বদা সচেষ্ট থাকবে। তিনি আরোও বলেন নৈতিক মূল্যবোধ ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় আগামী প্রজন্ম বিনির্মাণে মানসম্মত পাঠ দান আমাদের অঙ্গীকার।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content