আইন

শাহজাদপুরে বাবলু নামে এক ভ‍্যান চালকের লাশ উদ্ধার।

ডেস্ক রিপোর্ট

১৯ ফেব্রুয়ারি ২০২৩ , ৩:৫০:৩৫ প্রিন্ট সংস্করণ

 

শাহজাদপুর সিরাজগঞ্জ প্রতিনিধি:

আজ ১৯/০২/২০২৩ খ্রী: সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরে পোতাজিয়া ইউনিয়নের পোতাজিয়া প্রামে কবরস্থানের পাশে ঘাস জমির মধ্যে বাবলু নামের একজনের লাশ পাওয়া গিয়েছে।পেশায় তিনি ভ‍্যানচালক। নিহত বাবলু শাহজাদপুর মশিপুর গ্রামের সানোয়ার হোসেনের ছেলে। বর্তমানে তার বাবা মা পাবনার চাটমোহর উপজেলায় বসবাস করেন। সে পোতাজিয়া নতুন পাড়ায় দীর্ঘ ৩৫ বছর যাবৎ ভাড়া বাসায় বসবাস করেন।


এলাকা বাসী সূত্রে জানা যায়, সকালে স্থানীয় এক শিশু প্রথমে বাবলু প্রামাণিকের লাশ দেখতে পেয়ে প্রতিবেশীদের জানায়। এই খবর দ্রুত ছড়িয়ে পড়লে এলাকায় মুহুর্তেই চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং ঘটনাস্থলে বিপুল সংখ্যাক লোকজন লাশটি দেখতে ভীড় করেন।
খবর পেয়ে শাহজাদপুর থানার উপ-পরিদর্শক সারোয়ার হোসেন ও আনিছুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনা স্থলে উপস্থিত হয়। পরে থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদুর রহমান ও পরিদর্শক (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) আব্দুল মজিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এসময় থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদুর রহমান বলেন, ভ্যানচালকের লাশ জমিতে পড়ে থাকার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই। বাবলুর লাশের সুরতহাল শেষে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃ্ত্যুর সঠিক কারণ জানা যাবে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content