অপরাধ

হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার

হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার

মোল্লা জাহাঙ্গীর আলম /খুলনা //

খুলনা জেলার তেরখাদা উপজলোর আড়পাঙ্গাসিয়া গ্রামে গত ৫ নভেম্বর ২০০৯ রাত আনুমানিক নয়টার পূর্ব শত্রুতার জের ধরে ভিকটিম পলাশকে বাড়ি থেকে ডেকে নিয়ে বাড়ির পাশে বিলের ভিতরে গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

ঘটনার পর থেকে আসামিরা আত্মগোপনে থাকে। পরবর্তীতে ২০১০ সালের ৮ অক্টোবর আসামী রোমান মোল্লা তার শশুর বাড়ি রাজাপুর এসে স্থানীয় কয়েকজন লোকের সামনে পলাশ হত্যাকান্ডের গোমর ফাঁস করে। বিষয়টি জানতে পেরে ঐ দিন নিহত পলাশের মা বাদী হয়ে চারজন আসামির নাম উল্লেখ করে তেরখাদা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

২০১১ সালের ১৮ এপ্রিল এ মামলার আসামি রোমান ফকির পুলিশের হাতে গ্রেফতারের পরে তার দেখানো স্থান থেকে পলাশের কঙ্কাল উদ্ধার করে পুলিশ। উক্ত মামলায় আসামীগন জামিনে মুক্ত হয়ে দীর্ঘদিন যাবত পলাতক থাকেন। পরবর্তীতে মামলার বিচারকার্য শেষে ঘটনার সত্যতা প্রমানিত হওয়ায় বিজ্ঞ আদালত ২ জন আসামীকে যাবজ্জীবন সাজা প্রদান করেন।

পরবর্তীতে র‌্যাব গোয়েন্দা তথ্যের মাধ্যমে উক্ত আসামীর অবস্থান নিশ্চিত করে ঝিনাইদহ জেলার সদর থানার মর্ডান মোড় এলাকায় অভিযান পরিচালনা করে খুলনা জেলার তেরোখাদা থানার মহিউদ্দিন মোল্লার ছেলে মিলু মোল্লা’কে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার তেরখাদা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content