দেশজুড়ে

কাকিলাদহ মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান-২০২৩ ইং

ডেস্ক রিপোর্ট

২২ মার্চ ২০২৩ , ১২:১৬:৩২ প্রিন্ট সংস্করণ

 

মিরপুর প্রতিনিধি :
কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলায় সদরপুর ইউনিয়নের কাকিলাদহ মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ
অনুষ্ঠান-২০২৩ ইং
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আশরাফুল ইসলাম
সভাপতি-কাকিলাদহ মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির ও চেয়ারম্যান সদরপুর ইউনিয়ন পরিষদ,মিরপুর কুষ্টিয়া।


উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারি প্রধান শিক্ষক ও বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা মন্ডলী ও বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীবৃন্দ ও বিদায়ে ছাত্র-ছাত্রী।অনুষ্ঠানের সভাপতির হাতে পুরস্কার তুলে দিলেন প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক। আরো উপহার দিলেন বিদ্যালয়ের নবীন বরণ ষষ্ঠ শ্রেণির ছাত্র-ছাত্রীদের মাঝে। উপহার দিলেন বিদায়ী ছাত্র ছাত্রীদের মাঝে একটি ফাইল, কলম, এবং একটি কলম বক্স ও স্কেল।
আয়োজনে-কাকিলাদহ মাধ্যমিক বিদ্যালয়, মিরপুর, কুষ্টিয়া

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

খুলনা- ৪ আসনে নৌকা প্রতিকের প্রার্থী আব্দুস সালাম মূর্শেদী ৩য় বার জয়।

শাহজাদপুর উপজেলা বাঘাবাড়ীতে রাতের আঁধারে ইন্টারনেট ব্যবসায়ীর ক্যাবল চুরি দেখার কেউ নেই ।

মির্জাগঞ্জে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার  মোঃ শাহীন হাওলাদার মির্জাগঞ্জ  পটুয়াখালী  প্রতিনিধি।  মির্জাগঞ্জের ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়নভুক্ত দক্ষিণ কলাগাছিয়া গ্রামে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ঐ এলাকার ফারুক মৃধা আজ দুপুরের পরে তার ধান ক্ষেতের মধ‍্যে ধান এলোমেলো দেখে রাগারাগি করতে থাকেন এবং পরে তার প্রতিবেশি তথা বোন জামাই আজীজ আকনের কাছে গিয়ে তার ক্ষেত নষ্ট হওয়ার বিষয়ে জানান এবং তাকে ক্ষেতের অবস্থা দেখান। ক্ষেতের মধ‍্যে চলার পথের মতো দেখতে পান।চলার পথের মতো দেখে আস্তে আস্তে সামনে অগ্রসর হন।শেষ মাথায় গিয়ে এক জায়গা মাটি খুড়ে কিছু চাপা দেয়ার মতো লক্ষ করেন।অতপর তারা স্থানীয় সাগর চৌকিদারকে ডাকেন।সাগর চৌকিদার ঘটনাস্থলে এসে দেখে সন্দেহজনক মনে হলে মির্জাগঞ্জ থানায় খবর দেন।পুলিশ এসে মাটি খুড়ে দেখতে পান একজন অজ্ঞাত নারীর লাশ। পুলিশ CID টিমকে জানালে তারা এসে পরবর্তী ব‍্যবস্থা গ্রহন করবে। বতর্মানে স্থানটা পুলিশ পাহারায় আছে।

মির্জাগঞ্জে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার মোঃ শাহীন হাওলাদার মির্জাগঞ্জ পটুয়াখালী প্রতিনিধি। মির্জাগঞ্জের ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়নভুক্ত দক্ষিণ কলাগাছিয়া গ্রামে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ঐ এলাকার ফারুক মৃধা আজ দুপুরের পরে তার ধান ক্ষেতের মধ‍্যে ধান এলোমেলো দেখে রাগারাগি করতে থাকেন এবং পরে তার প্রতিবেশি তথা বোন জামাই আজীজ আকনের কাছে গিয়ে তার ক্ষেত নষ্ট হওয়ার বিষয়ে জানান এবং তাকে ক্ষেতের অবস্থা দেখান। ক্ষেতের মধ‍্যে চলার পথের মতো দেখতে পান।চলার পথের মতো দেখে আস্তে আস্তে সামনে অগ্রসর হন।শেষ মাথায় গিয়ে এক জায়গা মাটি খুড়ে কিছু চাপা দেয়ার মতো লক্ষ করেন।অতপর তারা স্থানীয় সাগর চৌকিদারকে ডাকেন।সাগর চৌকিদার ঘটনাস্থলে এসে দেখে সন্দেহজনক মনে হলে মির্জাগঞ্জ থানায় খবর দেন।পুলিশ এসে মাটি খুড়ে দেখতে পান একজন অজ্ঞাত নারীর লাশ। পুলিশ CID টিমকে জানালে তারা এসে পরবর্তী ব‍্যবস্থা গ্রহন করবে। বতর্মানে স্থানটা পুলিশ পাহারায় আছে।

দৌলতপুর_থানা_পুলিশ_কর্তৃক_চুরি_যাওয়া_স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধারর

চট্টগ্রামের মীরসরাইয়ে ওয়ারিশ সনদ জালিয়াতি মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

পুলিশের কাজে বাঁধা ও আসামী ছিনতাইয়ের অভিযোগে কৃষকলীগের কেন্দ্রীয় নেত্রী আটক