দেশজুড়ে

মঠবাড়িয়ায় মন্দিরের সাইনবোর্ড ব্যবহার করে স্বাস্থ্য কর্মকর্তার জমি দখল

 

পিরোজপুর প্রতিনিধি:-

পিরোজপুরের মঠবাড়িয়ায়
স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ জামাল মিয়া (শোভন) এর শহরের ভোগ দখলীয় জমি মন্দিরের সাইনবোর্ড টাঙ্গিয়ে দখল করার অভিযোগ করেছেন।

গতকাল রোববার রাতে মঠবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে স্থানীয় রাজিব ওরফে অসীম মন্ডল (২৩), বনানী ওরফে রনিমন্ডল (২৮), পরিতোষ মিত্র (৪৪), অনুপ বিশ্বাস (৩৮) ও কৃষ্ণ কান্ত হাওলাদারসহ(৩৭)অজ্ঞাত ৮/১০ জনের বিরুদ্ধে তারজমি দখলের অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ডা: জামাল মিয়া জানান, ০৮.০৮.০১৭ ইং তারিখ মদন শাহা গং দের নিকট থেকে টিএন্ডটি রোডস্থ জে,এল,নং-২১, মৌজা মঠবাড়িয়া এস ,এ ,খতিয়ান ২৮০ এবংদাগ নং-১৪৩২ থেকে ৫ শতক জমি ক্রয় করে ভোগ দখল করে আসছেন।

চাকুরী করার কারণে ঢাকাস্থ মহাখালী কর্মস্থল অবস্থানকালে গত ২৬.০২.২৩ তারিখ স্থানীয় মৃত অমৃত মন্ডলের ছেলে রাজিব মন্ডল গং ওই জমিতে একটি টিন সেট ঘর তৈরী করে শ্রীশ্রী হরিমন্দিরের নামে ব্যানার টাঙ্গিয়ে জবর দখলকরে। ডা: জামাল মিয়া খবর পেয়ে ঢাকা থেকে এসে বাঁধা দিলে তারা তার সাথে দুর্বব্যবহার করে।
এমন কি তাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার হুমকি দেয় বলে তিনি জানান। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিয়ে কোন প্রতিকার পাননি বলে ডা: জামাল মিয়া জানান। সংবাদ সম্মেলনে ডা: জামাল মিয়ার ভাতিজা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ সোহেল আহমদ এবং শ্যালক মোঃ কামরুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ ব্যপারে রাজীব ওরফে অসীম মন্ডলের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ওই জমির মালিকানা দাবী করে জানান, তাদের জমিতে তারা মন্দির নির্মাণ করেছেন।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার
ডা: জামালের লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান, বিরোধীয় জমির মালিক কে তদন্তাধীন আছে। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনকরা হবে।

 

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

পাইকগাছায় মহিলা মাছ ব্যবসায়ীকে পিটিয়ে আহত মোঃ শফিয়ার রহমান পাইকগাছা (খুলনা) খুলনার পাইকগাছায় দীর্ঘদিনের দাদনের টাকা ফেরত চাওয়ার অপরাধে মিতা রাণী মন্ডল (৩০) মহিলা চিংড়ী ব্যবসায়ীকে পিটিয়ে মারাত্মক আহত করার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকাল ৯ টার দিকে উপজেলার দক্ষিণ কাইনমুখী গ্রামে ঘটনাটি ঘটেছে। মিতা মন্ডল স্থানীয় ঘের মালিক পরিমল সর্দারেরকে ঘেরের মাছ মিতা রানীর কাছে বিক্রয় করবে মর্মে ২৫ বছর আগে ৫০ হাজার টাকা দাদন দেন। এদিকে মাছ বা টাকা বারবার তাকাদা দিলেও পাওনা টাকা ফেরৎ দিতে নানা তালবাহানা করে আসছে পরিমল।ঘটনার দিন মিতা রানী চিংড়ী মাছ কিনে বাড়ি ফেরার পথে তার বাড়ীতে তাকাদা দিতে গেলে পরিমলের সাথে কথা-কাটাকাটির এক পর্যায়ে তাকে ইট দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে এবং এবং প্রাণনাশের হুমকি দেয়। মিতা রানী পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসা নিয়েছেন।এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ হয়েছে। পাইকগাছা থানার ডিউটি অফিসার ব্রজ কিশোর পাল জানান,অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে পরিমল বলেন,এধরণের কোন ঘটনা ঘটেনি। সে আমার কাছে ৭৫০২ টাকা পাবে। আমার নামে মিথ্যা অভিযোগ করছে।

রাতে ৬০ কি.মি বেগে ঝড় হতে পারে

মির্জাগঞ্জে দৃষ্টিনন্দন ‘আশ্রাফ গ্রীন পার্ক’ উদ্বোধন

লাখাইয়ে বুল্লাবাজার ব্যকস এর পরিচিতি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

হারানো বিজ্ঞপ্তি