দেশজুড়ে

প্রবাসী কল্যাণ সংস্থা মুরাদনগর এর আহবায়ক কমিটি গঠন

ডেস্ক রিপোর্ট

২০ এপ্রিল ২০২৩ , ১১:০৭:৩৫ প্রিন্ট সংস্করণ

 

সাইদুজ্জামান ভূঁইয়া মুরাদনগর (কুমিল্লা):

মুরাদনগর উপজেলা প্রবাসীদের অরাজনৈতিক এবং সমাজসেবা মূলক সংগঠন প্রবাসী কল্যাণ সংস্থার আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।
গত ২২ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার সংগঠনের উপদেষ্টা আব্দুল আজিজ মোল্লা, আনিছুর রহমান সরকার, ইঞ্জিনিয়ার এম এ কালাম, মো শামীম সরকার, আব্দুর রহিম ভূঁইয়া এবং প্রতিষ্ঠাতা ও পরিচালক মো সুমন আরমান, মো সাইফুল সরকার স্বাক্ষরিত কমিটিতে মালয়েশিয়া প্রবাসী মো সোহেল খাঁন কে আহবায়ক এবং দুবাই প্রবাসী মো সুজন ভূঁইয়াকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।
তারই ধারাবাহিকতায় গত (১০ এপ্রিল) ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করা হয়।
আহবায়ক কমিটিতে যুগ্ন আহবায়ক পদে রয়েছেন ২নং আকুবপুর ইউনিয়নের মো কামরুল হাসান, ১৭নং জাহাপুর ইউনিয়নের মো সাহাবুদ্দিন সবুজ, ২০নং পাহাড়পুর ইউনিয়নের মো মহিউদ্দিন, ৩নং আন্দিকুট ইউনিয়নের মো রুহল আমিন, ২নং আকুবপুর ইউনিয়নের মো লিটন রানা, ১৭নং জাহাপুর ইউনিয়নের মো আবু বকর সিদ্দিক, ৮নং চাপিতলা ইউনিয়নের মো শাহিন এবং ২০ নং পাহাড়পুর ইউনিয়নের মো কামাল হোসেন।
কমিটিতে আরও সহ-সদস্য সচিব হিসেবে রয়েছেন, ওই উপজেলার বিভিন্ন ইউনিয়নের মো গোলাম মাওলা রনি, মো মোস্তফা সরকার, মো মিজানুর রহমান, মো আব্দুল আলিম, মো হাসান, মো সাইদুল, মো জালাল উদ্দিন, মো মোশারফ হোসেন, মো মোস্তফা।
কমিটিতে সম্মানিত কার্য নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন, উপজেলার মো শাহ জালাল, মো আলামিন, মো আলাউদ্দিন, মো ইউছুফ, মো রিজন, মো রিয়াজ, মো আবু হায়দার রনি, মো মাসুদ মিশু, মো আনিছুর রহমান, মো সাহাবুদ্দিন সরকার, মো বাছির, মো রাকিব আল হাসান, মো মাইনউদ্দিন সরকার, মো ছোটন, মো বারেক, মো জসিম।
কমিটি ঘোষণার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় আহবায়ক মো সোহেল খাঁন “এসো বাড়িয়ে দেই সহযোগীতার হাত, দূর করি অসহায়দের কালো রাত” এই শ্লোগানকে ধারন করে প্রবাসী কল্যাণ সংস্থা প্রতিষ্ঠালগ্ন থেকে মুরাদনগরের প্রবাসী সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে আসার প্রত্যয় ব্যক্ত করে এই সংগঠনের প্রতিটি সদস্য দল মতের উর্ধ্বে থেকে অরাজনৈতিকভাবে সমাজ সেবায় অহসায় ভুক্তভোগী মানুষের কল্যাণে নিজেদেরকে নিয়োজিত রাখা। আমার দায়িত্ব সঠিকভাবে পালন করতে সবার দোয়া ও সহযোগীতা কামনা করছি।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

তাহিরপুর সীমান্তে ভারতীয় কয়লা, ইঞ্জিনসহ স্টীল বডি নৌকা আটক

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস বরিশালে উদযাপন : ন্যাশনাল হিউম্যান রাইটস্ ক্রাইম রিপোটার্স ফাউন্ডেশন

ঠাকুরগাঁওয়ে উৎসবমূখর পরিবেশে নির্বাচনি প্রতীক বরাদ্দ

রূপসায়” সালাম মূর্শেদীর পক্ষে মিছিল ও পথসভায়: কামরুজ্জামান জামাল   মোল্লা জাহাঙ্গীর আলম //  খুলনা- ৪ আসনে” আব্দুস সালাম মূর্শেদী এমপির দলীয় নৌকা প্রতীকের পক্ষে ১ জানুয়ারি সোমবার বিকেলে রূপসার টিএসবি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মিছিল ও পথসভা অনুষ্ঠিত।   উক্ত মিছিল ও পথসভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামান জামাল,জেলা আ”লীগের সদস‍্য পাপিয়া সরোয়ার শিউলী, জেলা আ”লীগের সদস‍্য জামিল খান,জেলা আ”লীগ সাবেক সদস্য আঃ মজিদ ফকির,উপজেলা আ”লীগের সহ সভাপতি সৈয়দ মোরশেদ আলম বাবু, উপজেলা আ”লীগের শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোঃ আলী জিন্না সহ এসময়  উপজেলার সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রূপসায়” সালাম মূর্শেদীর পক্ষে মিছিল ও পথসভায়: কামরুজ্জামান জামাল মোল্লা জাহাঙ্গীর আলম // খুলনা- ৪ আসনে” আব্দুস সালাম মূর্শেদী এমপির দলীয় নৌকা প্রতীকের পক্ষে ১ জানুয়ারি সোমবার বিকেলে রূপসার টিএসবি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মিছিল ও পথসভা অনুষ্ঠিত। উক্ত মিছিল ও পথসভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামান জামাল,জেলা আ”লীগের সদস‍্য পাপিয়া সরোয়ার শিউলী, জেলা আ”লীগের সদস‍্য জামিল খান,জেলা আ”লীগ সাবেক সদস্য আঃ মজিদ ফকির,উপজেলা আ”লীগের সহ সভাপতি সৈয়দ মোরশেদ আলম বাবু, উপজেলা আ”লীগের শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোঃ আলী জিন্না সহ এসময় উপজেলার সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দৈনিক সময়ের কন্ঠ পত্রিকার পরিবারের আয়োজনে মাহে রমজানের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দুর্গাপুরে ড্রেজার মালিকদের অতর্কিত হামলায় প্রাণ গেলো বৃদ্ধের।