ক্যাম্পাস

রূপসায়”শ্রমীকলীগের আয়োজনে নির্বাচন পরিচালনা কমিটির আলোচনা

রূপসায়”শ্রমীকলীগের আয়োজনে নির্বাচন পরিচালনা কমিটির আলোচনা

মোল্লা জাহাঙ্গীর আলম /খুলনা //

দ্বাদশ সংসদ নির্বাচনে খুলনা-৪ আসনের নৌকা প্রতীক প্রার্থী আব্দুস সালাম মূর্শেদীকে বিজয়ী করার লক্ষে রূপসা উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক মো. মফিজুল ইসলামের নেতৃত্বে নৈহাটী ইউনিয়নের বাগমারা ২নং ওয়ার্ড রূপসা ডিগ্রী কলেজ কেন্দ্রের নির্বাচন পরিচালনা কমিটির নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেল ৫ টায় অত্র ওয়ার্ড আ’লীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।২নং সেন্টার পরিচালনা কমিটির আহবায়ক আ. সাত্তার শেখ এর সভাপতিত্বে ও সদস্য সচিব মো. মফিজুল ইসলামের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, নৈহাটী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক।

বিশেষ অতিথির বক্তৃতা করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. আক্তার হোসেন খান, আলহাজ্ব মো. শাহাজাহান শেখ, পল্লি চিকিৎসক মো. মাজেদ শেখ,
খুলনা জেলা কৃষক লীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আবু আহাদ হাফিজ বাবু।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,
রূপসা উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুল মান্নান শেখ, নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক শেখ মো. আবু তাহের, মো. আবু সালেহ বাবু, মো. কুতুব উদ্দিন শেখ, মো. গোলাম মোস্তফা, মো. ইশারাত হোসেন ইশা, মো. কবির শেখ, মো. সোহেল হোসেন লিটন, মো. লিটু বিশ্বাস,

মো. মিলন শেখ, জেলা জাতীয় শ্রমিক লীগের সদস্য মো. হায়দার আলী খান, মো. ইসহাক শেখ, মো. আবুল বেপারি, মো. আনোয়ার হোসেন, এশারাত হাওলাদার, মো. জামাল শেখ, মজনু মিয়া হাওলাদার, মো. জুয়েল শিকদার, সাইফুল বিশ্বাস, হারেজ শেখ, ফজলু মাতুব্বর প্রমুখ।

এর আগে (১৮ ডিসেম্বর) বাগমারা ২নং ওয়ার্ড রূপসা ডিগ্রী কলেজ সেন্টার নির্বাচন পরিচালনা ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ নাট্যশিল্পী সমিতির উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রধান অতিথি পারভীন ওসমান ফাতেমা আক্তার মাহমুদা ইভা : মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ নাট্যশিল্পী সমিতির আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি পারভীন ওসমান ও প্রধান আলোচক জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব খন্দকার মাসুদুর রহমান দিপু। ২৫ ডিসেম্বর সোমবার সন্ধা ৬টায় ২০২৩ নারায়ণগঞ্জ নাট্যশিল্পী সমিতির আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় কেন্দ্রীয় শহীদ মিনারে মহান বিজয় দিবস উপলক্ষে জাঁকজমকপূর্ণভাবে এ আয়োজন অনুষ্ঠিত হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা মিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসমান পরিবারের পুত্রবধু প্রয়াত নাসিম ওসমানের সহধর্মীনী জনাবা পারভীন ওসমান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব ও দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু। এ সময় সভায় সাংবাদিক সোনিয়া দেওয়ান প্রীতির সঞ্চালনায় এবং সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা মিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রতিষ্ঠাতা সভাপতিত্বে। বিশেষ অতিথি হিসেবে উস্থিত ছিলেন ল্যাব এ্যাইড নারায়ণগঞ্জ শাখার ব্যাঞ্চ ম্যানেজার মাকসুদুল আলম সোহেল। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন রাজাকার আলবদরদের কাছ থেকে বাংলাদেশ স্বাধীন করতে যিনি অগ্রনী ভুমিকা রেখেছিলেন তিনি আমার মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। লাখো শহীদের রকেতর বিনিময়ে অর্জিত এই স্বাধীনতা। তিনি আরো বলেন আগামী ৭ জানুয়ারী দেশে দ্বাদশ নির্বাচন অনুষ্ঠিত হবে সেখঅনে আমার ভোট আমি দিবো যাকে খুশি তাকে দিবো কিন্তু দেশের উন্নয়নের স্বার্থে আমরা নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। দেশে অনেক উন্নয়ন হয়েছে আর উন্নয়নের ধঅরাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প হতে পারে না। পরিশেষে তিনি আরো বলেন আমিও রাজনীতি পরিবারের মেয়ে এবং আমার বিয়ে হয়েছে রাজনীতি পরিবারে। নারায়ণগঞ্জে ওসমান পরিবারের যে পরিবারের আমি পুত্র বধু হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি। আমার স্বামি প্রয়াত নাসিম ওসমান স্মরনে একটি সেতু হয়েছে তাই প্রধানমন্ত্রীর কাছে আমার আর কোন চাওয়া পাওয়া নেই। সভাশেষে তিনি কিছুক্ষন আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এই সময় আরো উপস্থিত ছিলেন এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানবাধিকার কর্মী, রোটারিয়ান ও সুলতান আহমদ মেমোরিয়াল ফাউন্ডেশনের সভাপতি ফেরদৌসী আক্তার রেহানা, আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম ফেরদৌস। সভায় স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনের সাধারণ সম্পাদক হক সোহেল,জাতীয় সংস্থা সাংকেতিক সম্পাদক খোকন, কাব্য সাহিত্য ও সংস্কৃতি চর্চা শফিকুল ইসলাম আরজু, জাতীয় সংস্থা সহ মহিলা সম্পাদক এবং সদর উপজেলা প্রেসক্লাব পচারক সম্পাদক ফাতেমা আক্তার মাহমুদা ইভা, আলোচনা সভা শেষে দেশাত্মবোধক গান ও নৃত্য পরিবেশন করেন সংগঠনের শিল্পীবৃন্দ ও অতিথি শিল্পীগণ।

বীর মুক্তিযোদ্ধা মরহুম মোখলেছুর রহমান আজ একজন সফল তথা ধন্য পিতা

আরাফার দিনের গুরুত্ব ও তাৎপর্য

সিরাজগঞ্জে গরমে অতিষ্ঠ জনজীবন বেশ কয় দিন হলো বৃষ্টি নেই। তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে সিরাজগঞ্জে শাহজাদপুরে খেটে খাওয়া শ্রমজীবী মানুষ।

উপজেলা পরিষদ নির্বাচন পাইকগাছায় ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা