ক্যাম্পাস

পবিপ্রবিতে যথাযথ মর্যাদায় জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

ডেস্ক রিপোর্ট

১৭ মার্চ ২০২৩ , ১১:২১:২৩ প্রিন্ট সংস্করণ

 

মো:রুবেল আহমেদ পটুয়াখালী,প্রতিনিধিঃ
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতির পিতা ও স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়। এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ও অনুষ্ঠানের আয়োজন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সকাল ৯ টায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত। এরপর সকাল ৯ টা ১৫ মিনিটে স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করেন উপাচার্য প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত।
এরপর ডিন কাউন্সিল, প্রভোষ্ট কাউন্সিল, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, ছাত্রলীগ পবিপ্রবি, বিভিন্ন আবাসিক হলসমূহের প্রভোষ্টবৃন্দ, বঙ্গবন্ধু পরিষদ, সেক্টর কমান্ডারস ফোরাম, শিক্ষক সমিতি, অফিসার্স এসোসিয়েশন, বিভিন্ন হল শাখার ছাত্রলীগ, বঙ্গবন্ধু সমন্বয় পরিষদ, বিভিন্ন হল প্রভোস্ট, কর্মচারী পরিষদ, উদীচী শিল্পী গোষ্ঠি, ইএসডিএম ক্লাব, রোভার স্কাউট, সৃজনী বিদ্যানিকেতনসহ বিভিন্ন সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।
সকাল ১০টায় একাডেমিক ভবনের সামনে জাতির পিতার জন্মদিন উপলক্ষে কেক কাটেন উপাচার্য প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত, এ সময় শিক্ষক-কর্মকর্তা- কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্হিত ছিলেন।পরে এক আনন্দ শোভাযাত্রার বের হয়ে  ক্যাম্পাস প্রদক্ষিণ করে একাডেমিক ভবনের সামনে এসে শেষ হয়।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content