আইন

দুর্গাপুরে বিজিবি‘র গুলিতে নিহত – ১, আহত – ১

ডেস্ক রিপোর্ট

৩১ মার্চ ২০২৩ , ১১:৫৭:১০ প্রিন্ট সংস্করণ

 

মোঃ মাসুম বিল্লাহ
নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ

নেত্রকোণা‘র দুর্গাপুর উপজেলার সীমান্তবর্তী সদর ইউনিয়নের বারমারি-লক্ষিপুর গ্রামে বিজিবি‘র গুলিতে আমিনুল ইসলাম (২৫) নামের এক যুবক নিহত এবং জাইদুল ইসলাম (৩৮) গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

এ নিয়ে সরেজমিনে গিয়ে জানা গেছে, ওইদিন সন্ধ্যায় সীমান্তবর্তী বারমারি-লক্ষিপুর গ্রামের অবসর প্রাপ্ত বিজিবি সদস্য প্রসিন্ত মারাক এর বাড়ির সামনে এ গুলিবিদ্ধের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী একই গ্রামের ইদ্রিস আলী ও আব্দুল মালেক জানান, তারাবি নামাজ চলাকালীন সময়ে হঠাৎ ২টি গুলির শব্দ পাই। পরে তরিগরি করে নামাজ শেষে ঘটনাস্থলে যেতে চাইলে বিজিবি সদস্যরা বাঁধা প্রদান করে। পরবর্তীতে দেখি গুলিবিদ্ধ অবস্থায় জাইদুল কে দুর্গাপুর হাসপাতালে নিয়ে যাচ্ছে এবং বিজিবি সদস্যরা পুরো গ্রাম ঘিরে রেখে ঘটনাস্থল থেকে নিহত আমিনুল ইসলামের লাশ টেনে হেচরে সীমান্ত সড়কে এনে দুর্গাপুর হাসপাতালে পাঠায়। পরবর্তি জানতে পারি বিজিবি‘র গুলি সে নিহত হয়েছে। আমিনুল ইসলামের লাশ হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তিতে গুলিবিদ্ধ জাইদুল ইসলাম কে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

অপরদিকে বারমারি ক্যাম্পের হাবিলদার মো. মিনহাজ উদ্দিন (৫৩) কে আহত অবস্থায় উদ্ধার করে দুর্গাপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বারমারি ক্যাম্পের নায়েক সুবেদার আইনুল হকের মুঠোফোনে জানতে চাইলে তিনি সাংবাদিকদের কোন তথ্য দিতে অপারগতা প্রকাশ করেন। এ রিপোর্ট লিখা পর্যন্ত লাশ পুলিশি পাহারায় হাসপাতালে রাখা হয়েছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content