আইন

পূর্বধলায় মটরযান কর্মচারী ইউনিয়ন অফিস ভাংচুর শ্রমিকদের উপর হামলা, উভয় পক্ষের আহত ৭

ডেস্ক রিপোর্ট

৫ এপ্রিল ২০২৩ , ১২:২১:২৫ প্রিন্ট সংস্করণ

 

নজরুল ইসলামঃ নেত্রকোনার পূর্বধলায় মটরযান কর্মচারী ইউনিয়ন (রেজিঃ নং- ২৫৭৪)’র অফিস ভাংচুর ও শ্রমিকদের উপর হামলা করে ট্রাক, ট্রাক্টর ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন জেলা কমিটি (গভঃ রেজিঃ নং ময়মন-০১৩)। এতে দু’পক্ষের ৭ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৭ টায় শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলার লালমিয়ার বাজারে মটরযান কর্মচারী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে এবং বিশ্বস্ত সূত্রে জানা গেছে, পূর্বধলার লাল মিয়ার বাজার নামক স্থানে রেজি: নং- ২৫৭৪ এবং রেজি: নং- ময়মন-০১৩ নামে শ্রমিকদের দুটি সংগঠন রয়েছে। তাদের মধ্যে বিরোধ চলমান। আজ মঙ্গলবার মটরযান কর্মচারী ইউনিয়ন (রেজিঃ নং- ২৫৭৪)’র অফিসে শ্রমিকগণ ও সুধীজন ইফতার শেষে অফিস ত্যাগ করার সময় রেজি: নং- ময়মন-০১৩ এর শ্রমিকগণ হামলা করে প্রতিপক্ষের অফিস ভাংচুর করে। এতে আহতের ঘটনা ঘটেছে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী’র ছবি ভাংচুর অবস্থায় দেখা গেছে।

রেজিঃ নং- ২৫৭৪’র সাধারণ সম্পাদক মোঃ শাহীনুল ইসলাম জানান, জেলা মটরযান কর্মচারী ইউনিয়ন-২৫৭৪ শ্রমিকদের একটি আদি প্রতিষ্ঠান। যার সারা বাংলাদেশের জেলা উপজেলায় অনেক শাখা রয়েছে। প্রতিপক্ষ, ট্রাক, ট্রাক্টর ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন নামে একটি জেলা কমিটি (গভঃ রেজিঃ নং ময়মন-০১৩) গঠন করেছে। যার কোন বৈধতা বা শাখা নেই। আমরা ইফতার শেষে অফিস ত্যাগ করার সময় প্রতিপক্ষ সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম (বাচ্চু) ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম অর্ধশত লোকজন পরিকল্লিত ভাবে দেশী অস্ত্র রাম দা দিয়ে আমাদের লোকের উপর হামলা করে অফিস প্রবেশ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী’র ছবি ভাংচুর করে। প্রতিপক্ষের হামলায় আমাদের ৫ জন গুরুতর জখমপ্রাপ্ত হয়েছে হাসপাতালে চিকিৎসাধীন আছে।

রেজিঃ নং ময়মন-০১৩’র সভাপতি সাইফুল ইসলাম (বাচ্চু) জানান, রেজিঃ নং- ২৫৭৪ সংগঠনের লোকজন আমাদের একজনকে হামলা করায় এ ঘটনা ঘটেছে। এতে আমাদের কিছু লোকজন আহত আছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, দু’পক্ষের সংঘর্ষের ঘটনা শুনে তাৎক্ষণিক পুলিশের ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা আছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content