আইন

কুপিয়ে হত্যা পরে, পালানোর সময় জনতার হাতে আটক।

ডেস্ক রিপোর্ট

২৩ মার্চ ২০২৩ , ৬:৩৬:০৬ প্রিন্ট সংস্করণ

SONY DSC

 

নান্দাইল (ময়মনসিংহ) থেকে: সারোয়ার জাহান রাজিব।

বাড়ির উঠোনে গিয়ে বাঁশ কাটার দাঁ দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে খুনি আটক। আজ বুধবার (২৩ মার্চ) রাত ১১টায় নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নে এই ঘটনা ঘটেছে।
বিশ্বস্ত সূত্রে জানাযায়, জাহাঙ্গীরপুর ইউপির হারিয়াকান্দী নামক স্থানে রমজান আলীর ছেলে আল-আমীনকে কুপিয়ে হত্যা করেছে একই এলাকার বাসিন্দা নাজিম উদ্দীনের ছেলে মাঝহারুল।
পরিবারের লোকজন জানায়, আল-আমীনের পানের বরজ আছে। সে তার পানের বরজ থেকে পান নিয়ে স্থানীয় বাজার (সিডস্টোর) বিক্রি করে যথারীতি বাড়িতে ফিরে আসে। পরে পাশের বাড়ির মাঝহারুল পানের বরজের বাঁশ কাটার দাঁ নিয়ে বাড়িতে এসে এলোপাতাড়ি কুপাতে শুরু করে আল-আমীনকে। এতে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে আলা-আমীন।
স্থানীয় লোকজন জানায়, আলা-আমীন কে কুপানোর সময় তার বাবা রমজান আলী এগিয়ে এসে মাঝহারুল কে বাধা দিয়ে চাইলে রমজান আলীকেও এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।
পুলিশ সূত্রে জানা যায়, মাজহারুল ঘটনাস্থল থেকে পালানোর সময় স্থানীয় লোকজন তাকে ধাওয়া করে বুড়ো ধানক্ষেত থাকে আটক করেছে। মাজহারুলের পরিবারের লোকজন পলাতক আছে।
নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বলেন, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content