অপরাধ

পিরোজপুরে বকাটেদের হামলায় এক দম্পতি গুরতর আহত

ডেস্ক রিপোর্ট

১৪ মার্চ ২০২৩ , ২:০৪:২৪ প্রিন্ট সংস্করণ

পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুর সদর উপজেলার জুজখোলা গ্রামে বখাটের হামলায় জাহিদ হোসেন ভুট্টো ও সোনিয়া আক্তার নামে একদম দাম্পত্তি আহত হয়েছে।
মারাত্মক আহত ভুট্টো বর্তমানে পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনায় পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলার বিবরণে জানা গেছে, গত ৪ মার্চ সকাল দশটার দিকে জুজখোলা গ্রামের বখাটে যুবক মোঃ সাজিন হাওলাদার (২০) মোঃ রাব্বি হাওলাদার (২১) ঋত্বিক মজুমদার (১৯) সন্তু মিরবর (২২)নামের ৪ জন যুবক একই গ্রামের জাহিদ হোসেন তালুকদার ভুট্টোর বাড়িতে ঢুকে তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে।
এ সময় ভুট্টোর আত্মচিৎকারে ভুট্টোর স্ত্রী সোনিয়া আক্তার এগিয়ে এলে তাকেও বকাটেরা মারধর করে আহত করে। পরে আত্মীয়-স্বজন ও প্রতিবেশী এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায় এবং তাদের ব্যবহারিত একটি চাইনিজ কুঠার প্রতিবেশীরা রেখে দিতে সক্ষম হয়।
হাসপাতালে চিকিৎসাধীন জাহিদ হোসেন তালুকদার ভুট্টো বলেন,
হামলাকারীরা এলাকার বকাটে এবং মাদক সেবনকারী । তারা এলাকায় স্কুল-কলেজের ছাত্রীদের বিভিন্ন সময় উত্তপ্ত করে আসছে এ বিষয়ে অভিভাবকদের কাছে নালিশ দিলে তারা বখাটেরা আমার বাড়িতে এসে আমার উপর হামলা করে আমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং জিআই পাইপ দিয়ে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে আহত করে।
এ ব্যাপারে হামলাকারী মোঃ সাজিন এর অভিভাবকদের সাথে যোগাযোগ করা হলে তারা বলেন এটি একটি ভুল বোঝাবুঝি অচিরেই আমাদের মধ্যে মীমাংসা হয়ে যাবে।

এ ব্যাপারে সদর থানা অফিসার্স ইনচার্জ আ জ ম মাসুদুজ্জামান এই প্রতিবেদককে বলেন আমরা অভিযোগ পেয়েছি মামলাটির রেকর্ড করা হয়েছে।

শেয়ার করুন: