দেশজুড়ে

বিশাল বাৎসরিক ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন

 

মোঃ আমিনুল ইসলা, স্টাফ রিপোর্টা, দৌলতপুর, মানিকগঞ্জঃ

কুটির হাট জামে মসজিদ ও মুন্সিকান্দি ফুরকানিয়া মাদ্রাসা কমিটির উদ্যোগে ১৬তম বাৎসরিক ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

মানিকগঞ্জের দৌলতপুরে কুটির হাট জামে মসজিদ ও মুন্সিকান্দি ফুরকানিয়া মাদ্রাসা কমিটির উদ্যোগে ১৬ তম বাৎসরিক ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। গতকাল ৪মার্চ ২০২৩ রোজ শনিবার বাদ আসর এই ইসলামি অনুষ্ঠানের আয়োজন করা হয়

এস এম মোসলেম উদ্দিন এর সভাপতিত্বে

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সবেক মেধাবী ছাত্রনেতা, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, কেন্দ্রীয় কমিটি, দৌলতপুর উপজেলার সুযোগ্য উপজেলা চেয়ারম্যান জনাব মোহাম্মদ নুরুল ইসলাম রাজা,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সহ-সভাপতি মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ , বীর মুক্তিযোদ্ধা জনাব এডভোকেট আবুল কাশেম, মোঃ জিয়াউর রহমান জিয়া চেয়ারম্যান খলসি ইউনিয়ন পরিষদ, এস এম আমজাত হোসেন চেয়ারম্যান বাঘুটিয়া ইউনিয়ন পরিষদ, মোঃ আনছার আলী মাস্টার, সাবেক শিক্ষ, সাবেক সহ-সভাপতি দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ।

অনুষ্ঠানটি সৌজন্য ও সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ আমিনুল ইসলাম, মোঃ শফিকুল ইসলাম শামীম, মোহাম্মদ মোজাম্মেল হক মুন্সী, মোহাম্মদ নাসির উদ্দিন, মোঃ মোতালেব হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মুফাচ্ছিরে কোরআন হাফেজ মাওলানা মোঃ ওসমান গনি, সাটুরিয়া মানিকগঞ্জ।

অনুষ্ঠানটি শুরু থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর ভাবে পরিসমাপ্তি ঘটে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content