দেশজুড়ে

সাংবাদিক সাগর কুমার বাড়ই গুরুতর অসুস্থ:সুস্থতা কামনা

ডেস্ক রিপোর্ট

১৭ ডিসেম্বর ২০২৩ , ১২:১৭:৪৫ প্রিন্ট সংস্করণ

সাংবাদিক সাগর কুমার বাড়ই গুরুতর অসুস্থ:সুস্থতা কামনা

মোল্লা জাহাঙ্গীর আলম /খুলনা //

গত ১৫ ই ডিসেম্বর ২০২৩”শুক্রবার খুলনা জেলার তেরখাদা উপজেলার প্রতিনিধি সাংবাদিক সাগর কুমার বাড়ই প্রতিদিনের মতো নিউজ সংগ্রহের জন্য সকালে বের হয়ে বিকালে মোল্লাহাট উপজেলার চুনখোলায় শ্রী শ্রী মহানাম সুধা শ্রবণ কালে বিকাল ৩”টার দিকে হঠাৎ পিঠে ও বুকের বাম অংশের দিকে গুরুতর ব্যথা অনুভব করতে থাকে ।

ধীরে ধীরে শরীরের বাম অংশের বুকে ,পিঠে , বাম হাত ও বাম পা পর্যন্ত অসহ্য ব্যথা ও জ্বালা-যন্ত্রনা শুরু করতে থাকে।এক পর্যায়ে বিকাল ৩ টা থেকে রাত ১২টা পর্যন্ত নিশ্বাস নিতে ও কষ্ট হয় সাংবাদিক সাগর কুমার বাড়ই এর ।

তিনি গুরুতর অসুস্থ হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন দীর্ঘ সময় ধরে। মৃত্যু যন্ত্রণার ভয়ংকর স্বাদ থেকে এ যাত্রায় রক্ষা পেল সাংবাদিক সাগর ।

সুত্রে জানা যায়, তেরখাদা উপজেলার ২ নং বারাসাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন ২০২৩ সালের শ্রী শ্রী দুর্গাপূজার সময় মন্দির পরিদর্শনের বহরে যোগ দেওয়ার সময় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে দীর্ঘ দিন ধরে পারিবারিক চিকিৎসাধীন রয়েছে।

সাংবাদিক সাগর কুমার বাড়ই মহানাম যঞ্জানুষ্ঠান ত্যাগ করে দ্রুত বাড়িতে পৌঁছালে সাংবাদিক পরিবারের পারিবারিক চিকিৎসক ডা: ভূপতি রন্জ্ঞন পাল প্রাথমিক ভাবে পরীক্ষা নিরীক্ষা করে চিকিৎসা শুরু করলে এ দিন দিবাগত রাত ১২টার পর ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠে ।

অসুস্থ অবস্থায় তিনি ১৬ ই ডিসেম্বর ২০২৩ শনিবার মহান বিজয় দিবস উপলক্ষ্যে নিউজ সংগ্রহের জন্য সকালে মুক্তিযুদ্ধের চেতনায় গড়া মহান বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে যোগ দেন ।

এখনো তিনি অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।
সর্বশেষ -রূপসার -মোল্লা জাহাঙ্গীর আলমের পক্ষ থেকে দ্রুত সুস্থতা কামনা করছি-সাগর কুমার বাড়ই এর জন্য। সে আমার খুব কাছের একজন মানুষ।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content