দেশজুড়ে

মাত্র সাড়ে ৬ মাস দায়িত্ব পালনে,রূপসা”বাসীর আস্থার প্রতীক : ওসি মো: শাহিন


মাত্র সাড়ে ৬ মাস দায়িত্ব পালনে,রূপসা”বাসীর আস্থার প্রতীক : ওসি মো: শাহিন

মোল্লা জাহাঙ্গীর আলম /খুলনা //

মাত্র সাড়ে ৬ মাস দায়িত্ব পালনকালে ওসি মো : শাহিন
তিনি রূপসা উপজেলার সাধারণ মানুষের ও থানায় সেবাপ্রত্যার্শীদের সঠিক সেবা দিয়ে ব্যাপক সুনাম কুড়িয়েছেন।রূপসা থানায় ওসির দায়িত্ব পালনে ঈর্ষণীয় সাফলতা দেখিয়ে মানুষের কাছে আস্থার প্রতীক হয়ে উঠেছিলেন পুলিশের এই কর্মকর্তা মো: শাহিন।জনমুখী সেবা চালু করতে একের পর এক সাহসী ও সময়োপযোগী নির্দেশনা দিয়েছেন। সাহসিকতা, দক্ষতা আর সময়োপযোগী ও দূরদর্শী নেতৃত্বগুণ তাকে অসামান্য অবস্থান নিয়ে গেছে।
তিনি রূপসা থানায়, যোগদান করেই অস্ত্র ও বিপুল পরিমাণ মাদক উদ্বার করেছেন। এছাড়াও মাদক বিরোধী অভিযান, সন্ত্রাসী, চোরাকারবারি, প্রতারকসহ বিভিন্ন অপরাধীকে আইনের আওতায় এনেছেন।
ওসি মো: শাহিন, রূপসা থানার দায়িত্ব পালনে ধৈর্যসহ পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মোকাবিলা করেছেন। মারমুখী কোনো অ্যাকশনে না গিয়ে কৌশলে নিয়ন্ত্রণ করেছেন পরিস্থিতি। যে দক্ষতার প্রশংসা এখন রূপসা উপজেলা বাসীর মুখে মুখে।তার ধৈর্যশীলতা, নেতৃত্বগুণ ও পেশাদারিত্বই অনেক বড় ঘটনাকে খুব দ্রুত শান্তিময় পরিসমাপ্তির দিকে নিয়ে যেত।আর একটা কথা না বললেই নয়,ওসি মো : শাহিন তিনি রূপসা থানায় আসার পর থেকেই আমাকে ব্যক্তিগত ভাবে খুবই ভালোবাসতেন।একারণে আমি এই”প্রিয় মানুষটিকে নিজের বড় ভাইয়ের মতো অনেক অনেক ভালো বাসতাম।কারণ আমার তো কোন বড় ভাই নেই।
ওসি মো : শাহিন,তিনি বর্তমানে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানায়,বাংলাদেশ পুলিশের রাষ্ট্রীয় বদলীতে দায়িত্ব পালনে যোগদান করেছেন।প্রিয় মানুষটি যেখানে থাকুক, ভাল থাকুক,মহান আল্লাহর কাছে সেই কামনাই করছি-রূপসা উপজেলার একজন নাগরিক হিসেবে- মোল্লা জাহাঙ্গীর আলম।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content