দেশজুড়ে

সমাজ থেকে অনৈতিক কর্মকান্ড নির্মূল করতে হলে সামাজিক ঐক্যের বিকল্প নেই — আতিক উল্লাহ কোম্পানি

ডেস্ক রিপোর্ট

২৩ ফেব্রুয়ারি ২০২৩ , ৮:৩৮:৪১ প্রিন্ট সংস্করণ

 

এস এন কায়সার জুয়েল
কক্সবাজার জেলা প্রতিনিধি

সমাজ থেকে অনৈতিক কর্মকান্ড নির্মূল করতে হলে কর্মকান্ড নির্মূল করতে হলে সামাজিক ঐক্যের বিকল্প নেই বলে উল্লেখ করে বক্তব্য রাখেন কক্সবাজার পৌর আওয়ামীলীগের সহসভাপতি আতিক উল্লাহ কোম্পানি।

বৃহস্পতিবার (২৩ফেব্রুয়ারী) কক্সবাজার পৌরসভার ১ নং ওয়ার্ডস্থ বন্দর পাড়া সমাজ ও যুব কমিটির ৫ শতাধিক প্রবীণ ও যুবকদের নিয়ে এক উৎসবমুখর মিলন মেলা অনুষ্ঠিত হয়। উক্ত মিল মেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার পৌর আওয়ামীলীগের সহসভাপতি ও ১নং ওয়ার্ড শাখার সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আতিক উল্লাহ চৌধুরী।

উক্ত মিলনমেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যথাক্রমে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (BMUJ) এর কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক ও কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মোঃ শহীদুল্লাহ, ১নং ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান, যুবলীগ নেতা নজরুল ইসলাম,বিশিষ্ট ঠিকাদার ও সমাজ সেবক নেজাম উদ্দিন, বন্দর পাড়া সমাজ কমিটির সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার,আওয়ামীলীগ নেতা রিয়াজ আহমেদ ইলিয়াজ মহিলা সম্পাদক রোজিনা আক্তার রোজী, মহিলা নেত্রী ইউনিট আওয়ামিলীগের সভসপতি, জুবায়দা আকতার মোহাম্মদ মনসুর মোঃ আকাশ , মোহাম্মদ হাশেম প্রমুখ।

উক্ত মিলনমেলায় সভাপতিত্ব করেন বন্দর পাড়ার প্রবীণ মুরুব্বি জাফর আলম। সঞ্চালনায় যব কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ জুবায়ের।

বক্তারা আরও বলেন, কক্সবাজার হল বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত। এই সৈকতে ভ্রমণ করতে আসে দেশ-বিদেশের লাখ লাখ পর্যটক। পর্যটকদের নিরাপদ ভ্রমন নিশ্চিত করতে হলে সমুদ্র তীরবর্তী এলাকাকে অপরাধ মুক্ত রাখতে হবে। এলাকা থেকে মাদক, সন্ত্রাস, ছিনতাই সহ নানা সামাজিক অপরাধ নির্মূল করতে হলে দলমতের ঊর্ধ্বে উঠে সামাজিক ঐক্য গড়ে তুলতে হবে হবে বলে উপস্থিত বক্তারা নিজেদের অভিমত তুলে ধরেন।

মিলন মেলায় সমাজে বিভিন্ন বিষয় ভিত্তিক অবদান রাখায় শ্রেষ্ঠ সমাজ সেবক হিসাবে সম্মাননা পদক প্রদান করা হয়। শেষে সকল সদস্য ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে মধ্যাহ্নভোজের মাধ্যমে মিলনমেলা সমাপ্ত হয়।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content