অপরাধ

রাজবাড়ীতে নারীসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার! হেরোইন ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার

ডেস্ক রিপোর্ট

১৭ এপ্রিল ২০২৩ , ৮:১৩:৫৩ প্রিন্ট সংস্করণ

জহুরুল ইসলাম হালিম, স্টাফ রিপোর্টার রাজবাড়ীঃ
রাজবাড়ীর গোয়ালন্দে ও কালুখালীতে পৃথক পৃথক অভিযান চালিয়ে দুই নারীসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার এবং হেরোইন ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল।
হেরোইন সহ গ্রেপ্তারকৃত মাদক কারবারি হলো, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড দৌলতদিয়া বাজার এলাকার বিপ্লব ব্যপারী’র স্ত্রী সিমা (৩৮)। ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলো, কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বহরের কালুখালী এলাকার মুনছের মন্ডলের স্ত্রী মোছা. সাহিদা খাতুন (৪৫) ও একই এলাকার মো. হানিফ মন্ডলের ছেলে মো. আলেপ হোসাইন (৩০)।
সোমবার (১৭ এপ্রিল ) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান।
প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের পৃথক দুটি টিম ১৭ এপ্রিল সোমবার সকালে কালুখালী উপজেলার উল্লেখিত আসামি মোছা. সাহিদা খাতুন ও আলেপ হোসাইনের বসত বাড়ী থেকে নিজ দখলে থাকা ২শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ও রোববার (১৬ এপ্রিল) দিবাগত গভীর রাতে আসামি সিমা’র উল্লেখিত বসত বাড়ী থেকে ৫ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।
আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় গোয়ালন্দ ঘাট থানায় একটি ও কালুখালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।
শেয়ার করুন:

আরও খবর

Sponsered content