অপরাধ

বাকেরগঞ্জ ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান দোলন ও তার ছোট ভাইয়ের মারধরের শিকার স্কুল শিক্ষার্থী!

ডেস্ক রিপোর্ট

১৬ মার্চ ২০২৩ , ৫:১১:২২ প্রিন্ট সংস্করণ

 

সংবাদ বরিশাল ডেক্স-
বরিশালের বাকেরগঞ্জ উপজেলার সরকারি বাকেরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান দোলন ও তার ছোট ভাইয়ের মারধরের শিকার বাকেরগঞ্জ পৌরসভা ১ নং ওয়ার্ডের স্থানীয় এক দশম শ্রেণীতে পড়ুয়া সিয়াম (১৪)।

জানা যায় গতকাল বুধবার রাত 9 ঘটিকায় বাকেরগঞ্জ সদর রোড থেকে মুশফিকুর রহমান দোলন মোটরসাইকেল চালিয়ে আসলে আলামিন জামে মসজিদের মোড়ে শিক্ষার্থী সিয়াম সাইকেল চালিয়ে গেলে একে অপরের সাইকেল মোটরসাইকেল সম্মুখে এসে পড়লে উভয় একটু হালকা আতঙ্কিত হলেও কোন প্রকার সংঘর্ষ এবং কোন প্রকার ক্ষয়ক্ষতির শিকার কেউই হয়নি।

কারো কোন ক্ষয়ক্ষতি না হওয়া সত্ত্বেও মুশফিকুর রহমান দোলন ও তার ছোট ভাই সামান্য ঘটনা কে কেন্দ্র করে খেপে উঠে ক্ষমতার অপব্যবহার দেখিয়ে দশম শ্রেণীতে পড়ুয়া স্কুল শিক্ষার্থী সিয়াম’কে ব্যাপক মারধর করে তারা,এমনকি তাদের মারধরের পাশাপাশি আলামিন মসজিদের সামনের দোকান আলামিন স্টোর এর কর্মচারী মালিক আল আমিনের চাচতো ভাইও দোকান থেকে এসে রাস্তায় নেমে সেও মনের মধ্যে উৎসাহ নিয়ে মারধর করে সেই স্কুল শিক্ষার্থীকে,এতে শিক্ষার্থী আহত হয় এবং তার মাথা মুখমণ্ডল দাগ,কালো হয়ে ফুলে যায়, প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর বিশ্রামরত অবস্থায় আছে সিয়াম। এ ব্যাপারে সিয়ামের পরিবার কোন পদক্ষেপ না নিয়ে স্থানীয় গণ্যমান্যর কাছে বিচার দিয়ে নিরব হয়ে সারাক্ষণ কাঁদছে আহত সিয়াম,বর্তমানে আহত সিয়ামের কান্না যেন দেখার কেউ নেই।

এ নিয়ে এলাকায় আলোচনা সমালোচনা এবং ক্ষোভ বিরাজ করছে এলাকায়!
বাকেরগঞ্জের অসংখ্য সুশীল সমাজের ব্যক্তিরা বিভিন্নজনরা বলছেন একজন ছাত্রলীগ নেতা ও তার ছোট ভাই কি করে একজন স্কুল পড়ুয়া ছাত্রকে মারধর করে,অনেকেই মনে করছেন এটা ক্ষমতার অপব্যবহার,প্রকাশ্যে যদি ছাত্রলীগ নেতার ঘটনা সন্ত্রাসীদের মত এমন হয়।

এমন ঘটনা ন্যাক্কারজনক জনক কি করে একজন ছাত্রলীগ নেতা প্রকাশ্যে শিশুকে মারধর করে,এমন ঘটনায় আমার নিন্দা জানাই।

এ নিয়ে ভুক্তভোগী শিক্ষার্থী সিয়ামের পরিবার স্থানীয় একজন গণ্যমান্য কে বিষয়টি জানালে একদিন পার হতে যেতে চললেও এ ব্যাপারে তেমন কোন পদক্ষেপ নেয়া হয়নি। অতি দ্রুত এর বিচার না হলে,ভুক্তভোগী পরিবার শিশু উপর হামলার ঘটনায় আইনি প্রক্রিয়ার মাধ্যমে আগানোর প্রস্তুতি নিবে ভুক্তভোগী পরিবার।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content