দেশজুড়ে

আলতলীতে নদীতে গোসল করতে গিয়ে এক শিশু নিখোজ*

ডেস্ক রিপোর্ট

৩১ মার্চ ২০২৩ , ১১:৫৪:০৮ প্রিন্ট সংস্করণ

মোঃ আল- মামুন। আমতলী প্রতিনিধি।

নদীতে গোসল করতে গিয়ে জাহিদ (০৭) নামের এক শিশু নিখোঁজ হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) দুপুর ১ টার দিকে পায়রা নদীর লঞ্চঘা টের কাঠ বাজার সংলগ্ন মালামাল খালাস করার ঘাটে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়েছে এমন ধারণা এলাকাবাসীর।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পৌরসভার ৫ নং ওয়ার্ডের জুয়েলের ছেলে জাহিদ পায়রা নদিতে গোসল করতে নেমে আর বাড়িতে ফিরে না আসায় বিকেল ৪ টায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। নদীর ঘাটে জুতা ও শার্ট দেখে পরিবারের লোকজন নিশ্চিত হয় যে জাহিদ পানিতে তলিয়ে নিখোঁজ হয়। স্থানীয়রা এগিয়ে এসে ঘটনা শুনে ফায়ার সার্ভিসকে খবর দেয়।

আমতলী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শাহাদাৎ এর নেতৃত্বে সন্ধ্যায় একটি টিম ঘটনাস্থলে এসে পানিতে পড়ার বিষটি নিশ্চিত হয়।

আমতলী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শাহাদাৎ জানান, পটুয়াখালী স্টেশনের ডুবুরি দলকে খবর দিয়ছি। আমরা তাদের জন্য অপেক্ষা করছি। তারা আসলে পুনরায় উদ্ধার অভিযান শুরু করা হবে।

শেয়ার করুন:

আরও খবর

শাহজাদপুরে মাধ্যমিক বিদ‍্যালয় ভিত্বিক স্বাস্থ‍্য সুরক্ষা ক্লাবের সাথে এমপি ‘র সমাবেশ ও মতবিনিময়।

ঈদগাঁওতে মসজিদে মসজিদে ঈদুল ফিতরের নামাজ : খুশিতে উৎফুল্ল মুসল্লিরা

তাহিরপুরে বিদেশি মদের চালানসহ আটক এক

প্রমত্তা ধলেশ্বরীকে খুঁজে পাওয়া যাচ্ছে না, নদীর বুক চিরে শুধু বোর ফসলের মাঠ।প্রমত্তা ধলেশ্বরীকে খুঁজে পাওয়া যাচ্ছে না, নদীর বুক চিরে শুধু বোর ফসলের মাঠ।

হাওরে একটি মাএ কাঁচা রাস্তার জন্য ১ হাজার একর বোরো ফসল তোলা নিয়ে শংঙ্কায় রয়েছে কৃষকরা, রাস্তা পাকা কারণের দাবি কৃষকদের।

জেলা গোয়েন্দা শাখা চাঁপাইনবাবগঞ্জ এর অভিযানে ১০০(একশত) বোতল ফেন্সিডিল ও একটি মটরসাইকেল সহ একজন গ্রেফতার।

Sponsered content