দেশজুড়ে

নান্দাইলে জাপার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

ডেস্ক রিপোর্ট

৪ এপ্রিল ২০২৩ , ৩:৫১:২২ প্রিন্ট সংস্করণ

 

নান্দাইল থেকেঃ সারোয়ার জাহান রাজিব।

ময়মনসিংহের নান্দাইলে মাহে রমাদান উপলক্ষে জাতীয় পার্টির উপজেলা ও পৌর শাখার উদ্যোগে আজ সোমবার (৩ এপ্রিল) নান্দাইল উপজেলার সভাপতি হাসনাত মাহমুদ ভূইয়া (তালহা) সভাপতিত্বে পুরাতন বাসস্ট্যান্ডের দলীয় কার্যালয়ে সামনে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
পুরাতন বাসস্ট্যান্ডের দলীয় কার্যালয়ে সামনে উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাসনাত মাহমুদ ভূইয়া (তালহা) সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মোখলেসুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, নান্দাইল উপজেলা জাতীয় পার্টির ভাইস প্রেসিডেন্ট ও সাবেক কাউন্সিলর এবং পৌর জাপার আহ্বায়ক শাহ্জাহান ফকির, সহ-সভাপতি এডভোকেট দীমান কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম ভূঁইয়া শরীফ, প্রচার সম্পাদক ও উপজেলা যুব সংহতির আহ্বায়ক প্রভাষক এনায়েত করিম ভূইয়া, পৌর জাপার সদস্য সচিব আসাদুজ্জামান জামাল, উপজেলা জাপা নেতা রফিকুল ইসলাম ফকির, ও কামাল হোসনে সহ প্রমুখ।
আলোচনা সভা শেষে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে সহস্রাধিক নেতাকর্মী দের মাঝে বিশেষ ইফতার বিতর করা হয়।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content