দেশজুড়ে

IHWS মঠবাড়ীয়া উপজেলার উদ্দোগে ইফতার সামগ্রী বিতরণ সম্পন্ন

ডেস্ক রিপোর্ট

৮ এপ্রিল ২০২৩ , ৬:০২:৫৪ প্রিন্ট সংস্করণ

 

 

মাইনুল ইসলাম মামুন পিরোজপুর প্রতিনিধি:-

 

আজ (০৮ এপ্রিল) ২০২৩ শনিবার সকাল ১০টায় দক্ষিনাঞ্চল আঞ্চলিক কার্যালয় মঠবাড়ীয়ায় আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলা সাধারণ সম্পাদক এম এ রাজ্জাক রঞ্জু এর সভাপতিত্বে ও কার্যনির্বাহী পরিষদের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ রেজাউল ইসলাম রাসেল এর সঞ্চালনায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা জনাব নাজমুল আহসান কবির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা অধ্যাক্ষ আলমগীর হোসেন খান, সাংগঠনিক সম্পাদক এজাজ চৌধুরী, রিপোর্টার ক্লাব এর সাধারণ সম্পাদক মোঃ কামরুল আকন।

আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক প্রবাসী মোঃ বেলাল হোসেন, যুগ্ম ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ সোহাগ হোসেন, পিরোজপুর জেলা কোষাধ্যক্ষ শারমিন সুলতানা, সাফা ইউনিয়নের আজাদ রহমান, তুষখালী ইউনিয়নের আবদুর রহমান, মিরুখালী ইউনিয়নের কামরুল ইসলামসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সদস্যরা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাজমুল আহসান কবির, অধ্যাক্ষ আলমগীর হোসেন খান, এম এ রাজ্জাক রঞ্জু ও বেলাল হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থিত প্রায় ৭০ জনকে ইফতার সামগ্রী বিতরণ করেন।‌ ইফতার সামগ্রীর মধ্যে ছিল ছোলা, মুড়ি, চিড়া, চিনি ও সেমাই।‌ এর আগে গত ০৪ এপ্রিল সাপলেজা ইউনিয়নে সংগঠনের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও বাংলাদেশের বিভিন্ন জেলা উপজেলায় সংগঠনের পক্ষ থেকে ইফতার ও ইফতার সামগ্রী বিতরণী কার্যক্রম চলছে।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন এই প্রতিবেদককে’কে বলেন আর্তমানবতার সেবায় নিয়োজিত আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি সব সময় অসহায় মানুষের পাশে আগে ছিল, এখনোও আছে এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। তিনি আরো জানান সংগঠনকে যারা সময় শ্রম ও অর্থ দিয়ে সাহায্য করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা অবিরাম। সকল ভুলত্রুটি ও ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে সবাইকে কাজ করার জন্য উদাত্ত আহ্বান জানান।‌‌

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content