জাতীয়

নরসিংদীর দুই উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু
মাজাহারুল ইসলাম ইমন
নরসিংদী জেলা প্রতিনিধি:
প্রথম ধাপে নরসিংদী সদর এবং পলাশ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। সকাল ৮টায় শুরু হওয়া ভোট গ্রহণ চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত। নির্বাচনকে অবাধ-সুষ্ঠু এবং শান্তিপূর্ন করতে কমিশনের পক্ষ থেকে নেয়া হয়েছে সার্বিক ব্যবস্থা। নরসিংদী সদরে চেয়ারম্যান পদে ৪ ভাইস চেয়ারম্যান পদে ৬ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং পলাশ উপজেলায় চেয়ারম্যান পদে ৩জন ভাইস চেয়ারম্যান পদে ৩জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনসহ দুই উপজেলায় চেয়ারম্যান পদে মোট ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ৯ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।
নরসিংদী জেলা নির্বাচন কর্মকর্তা এবং উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা রবিউল আলম জানিয়েছেন, নরসিংদী সদর উপজেলার ৫ লক্ষ ৩৭ হাজার ৫৬৯ জন ভোটারের নিরাপত্তাসহ নির্বিঘেœ ভোট প্রদানের জন্য প্রস্তুত করা হয়েছে ১৭৫টি ভোট কেন্দ্র। পাশাপাশি পলাশ উপজেলার ১ লক্ষ ৮২ হাজার ৩১৮ জন ভোটারের জন্য ৬৩টিসহ মোট ২৩৮ ভোট কেন্দ্র প্রস্তুত করা হয়।
প্রথম ধাপের শান্তিপূর্ন ভোট গ্রহণ সম্পন্ন করতে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে বিপুল পরিমান বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসারসহ আইনশৃংঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content