দেশজুড়ে

দৌলতপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা ২০২৩

ডেস্ক রিপোর্ট

২৫ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:২১:৫৭ প্রিন্ট সংস্করণ

 

মোঃ আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার, দৌলতপুর মানিকগঞ্জ।

স্মার্ট লাইভস্টক স্মার্ট বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে সারাদেশের ন‍্যায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় ৩৫টি ষ্টলে বিভিন্ন প্রজাতীর প্রাণী উন্নত মানের গাভী,ষাড়,কবুতর,ছাগল,বেড়া,
তিতি,মুরগি,হাঁস সহ সকল প্রকার প্রাণীদের অংশ গ্রহনে উৎসবমুখর পরিবেশে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার ২৫শে ফেব্রুয়ারি সারাদিন ব‍্যাপী প্রাণী প্রদর্শনী মেলা ২০২৩ উপজেলা চত্বরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল এবং উপজেলা প্রশাসনের আয়োজনে প্রাণীসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি)প্রাণিসম্পদ অধিদপ্তর,মৎস‍্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রদর্শণী মেলা অনুষ্ঠিত হয়।
প্রদর্শনী মেলায় উপজেলা নির্বাহী অফিসার আবিদা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথির আসন অলংকৃত করার কথা ছিল মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয়।তিনি রাষ্ট্রীয় কাজে ব‍্যস্ত থাকায় আসতে পারেনি। আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা। অনুষ্ঠানে বক্তব্যে রাখেন জেলা প্রাণীসম্পদ ট্রেনিং অফিসার ডা:হাবিবুল ইসলাম,উপজেলা কৃষি অফিসার মো:রেজাউল করিম,আইসিটি অফিসার রণজিৎ মন্ডল,প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা পোল্ট্রি খামার এসোসিয়েশনের সভাপতি মো:শাহ আলম,চরকাটারী ইউপি চেয়ারম্যান আয়ুব আলী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা হাসিন আমিন চৌধুরী।
অনুষ্ঠান সঞ্চালনায় ডা:আমিনুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে বক্তরা এই সেক্টরের সুবিধা ও অসুবিধার কথা তুলে ধরেন ও অংশ গ্রহনকারীদের মাঝে পুরস্কার ও কেষ্ট তুলে ধরেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content