জাতীয়

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও এই আইনে আটক সাংবাদিকদের মুক্তির দাবিতে মানিকগঞ্জে সাংবাদিকদের মানববন্ধ

ডেস্ক রিপোর্ট

৩১ মার্চ ২০২৩ , ৬:০১:৫৪ প্রিন্ট সংস্করণ

 

মোঃ আমিনুল ইসলাম, স্টাফ রিপোর্টার, দৌলতপুর, মানিকগঞ্জ।

ডিজিটাল নিরাপত্তা আইনে আটক প্রথমআলোর শামসুজ্জামান শামস সহ অন্যান্য সাংবাদিকদের নি:শর্ত মুক্তি ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবীতে মানিকগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা মানববন্ধন করেছে

আজ ৩১ মার্চ শুক্রবার বেলা ১১ টার দিকে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্তরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, সহ সভাপতি গাজী ওয়াজেদ আলম লাবলু, আহমেদ সাব্বির সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মিহির, জেলা সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী,সাবেক সভাপতি মতিউর রহমান, মানিকগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: আকরাম হোসেন, প্রেসক্লাবের সাবেক সহ সম্পাদক বিএম খোরশেদ,সাবেক সহ সম্পাদক শহিদুল ইসলাম সুজন, ডিবিসির সাংবাদিক আশরাফুল আলম লিটন, দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে প্রথম আলোর সাংবাদিক শামসুজ্জামান শামসকে গ্রেফতার সহ অন্যান্য সাংবাদিকদের নানা ভাবে মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে। তাই দ্রুত এই কালো আইন বাতিল করে স্বাধীন সাংবাদিকতায় সহযোগিতার দাবি জানান সরকারের প্রতি। এছাড়া দেশের বিভিন্ন স্থানে এই মামলায় আটক সাংবাদিকদের নি:শর্ত মুক্তি দাবী করা হয়।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content