দেশজুড়ে

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এর বিদায়: নবাগত অধিনায়ক লে.কর্ণেল মোহাম্মদ মহিউদ্দিন আহমদ কে বরণ।

ডেস্ক রিপোর্ট

২২ মার্চ ২০২৩ , ৭:০২:৫৪ প্রিন্ট সংস্করণ

 

এস এন কায়সার জুয়েল
কক্সবাজার জেলা প্রতিনিধি

টেকনাফ সীমান্তের ২বিজিবি ব্যাটালিয়নের সফল অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এর ২২মার্চ নারায়ণগঞ্জ ৬২ বিজিবিতে যোগদানের উদ্দেশ্যে রওয়ানা করেছেন। বর্তমানে দায়িত্ব পালন করছেন টেকনাফ ২ বিজিবির নবাগত অধিনায়ক লে.কর্ণেল মোহাম্মদ মহিউদ্দিন আহমদ।
তিনি ইতিপূর্বে বাংলাদেশ সেনাবাহিনীসহ সরকারী বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনে সফলতা অর্জন করায় তাঁকে বহুল আলোচিত সীমান্ত উপজেলা টেকনাফের দায়িত্ব পালনে নিযুক্ত করেছেন বলে জানা যায়।

টেকনাফ ২ ব্যাটালিয়নে প্রায় সাড়ে ১বছর ৩মাস দায়িত্বপালনকালে দক্ষতা, সাহসিকতা ও চৌকস অভিজ্ঞ অফিসারের স্বিকৃতি এবং সাধারন মানুষের পাশাপাশি প্রশাসনসহ সর্বস্থরে প্রচুর সম্মান ও সুনাম অর্জন করেন।দেশের সর্ব দক্ষিণ সীমান্ত উপজেলা টেকনাফের করুন মুহুর্তে নিজস্ব যোগ্যতা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সীমান্ত পরিস্থিতি স্বাভাবিক রাখতে সক্ষম হন। টেকনাফ উপজেলার সর্বস্থরের মানুষ লেঃ কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার কে একজন সৎ ও ন্যায় পরায়ন অফিসার হিসাবে জানতেন সবাই।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content