আইন

টেকনাফে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ বিদেশী মদ ও বিয়ারসহ আটক-২

ডেস্ক রিপোর্ট

১৭ ফেব্রুয়ারি ২০২৩ , ৮:৫৭:২৭ প্রিন্ট সংস্করণ

 

মোহাম্মদ ইউনুছ অভি টেকনাফঃ
কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশী মদ ও বিয়ার ক্যানসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিঃ সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,শুক্রবার(১৭ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৮ টার দিকে র‌্যাব-১৫,কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ দৈংগাকাটা জনৈক মীর কাশেমের ব্রীক ফিল্ডের সামনে পাকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ ও আশাপাশ এলাকা তল্লাশী করে তাদের নিকট থেকে সর্বমোট ৯৬ক্যান বিদেশী বিয়ার ও ১২টি বিদেশী মদের বোতলসহ উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ব্যক্তিদ্বয়ের বিস্তারিত পরিচয় হ্নীলা ইউনিয়নের ৮নং ওয়ার্ড আলীখালীর ছাইদ হোসেনের ছেলে
মোঃ ইব্রাহিম (৩৩) ও একই ইউনিয়নের
৩নং ওয়ার্ড লম্বাবিল এলাকার বদিউর রহমানের ছেলে আয়ুব আলী (২৬) বলে
জানা যায়। জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিদ্বয় আরো জানায়, তারা পরস্পর যোগসাজসে উক্ত বিদেশী বিয়ার ক্যান অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয় করার উদ্দেশ্যে তাদের হেফাজতে রেখেছিল। অদ্য উপরোল্লিখিত বিদেশী বিয়ার ক্যান ও মদসহ র‌্যাব এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

তিনি আরো জানান,আটক ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content