দেশজুড়ে

খেলাধুলার জন্য যুব সমাজকে সুযোগ সৃষ্টি করে দিতে হবে চেয়ারম্যান ফারুক

ডেস্ক রিপোর্ট

৬ মার্চ ২০২৩ , ১০:৫২:২৫ প্রিন্ট সংস্করণ

 

সৈয়দ হেলাল আহমদ বাদশা গোয়াইনঘাটঃ
গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। এই কথাটি বলার মধ্যে সীমাবদ্ধ থাকলে চলবে না। বর্তমান শিক্ষিত ও তরুণ প্রজন্মকে খেলাধুলার জন্য সুযোগ সৃষ্টি করে দিতে হবে। মাদকাসক্ত ও মোবাইল আসক্তি থেকে দূরে রাখতে তাদেরকে খেলাধুলার প্রতি আগ্রহী করতে হবে। খেলাধুলা জন্য মাঠ থেকে শুরু করে পর্যাপ্ত সরঞ্জাম দিয়ে বর্তমান যুবসমাজকে খেলাধুলার সুযোগ সৃষ্টি ও পরিবেশ তৈরি করে দিতে হবে। তবেই যুবসমাজ মোবাইল ও মাদকাসক্তি থেকে বিরত থাকবে। তখন তারা বিপথগামী পথে ধাবিত হতে পারবেনা। বাউরভাগ উদয়ন তরুণ সংঘের আয়োজনে ক্রীড়া ও সংস্কৃতিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সোমবার ৬ মার্চ বিকাল ৪টায় মহান একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষ দিবস উপলক্ষে বাউরভাগ হাওর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বাউরভাগ উদয়ন তরুণ সংঘের সভাপতি হাজি মোঃ আব্দুল আউয়ালের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৫ নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম, ১১ নং মধ্য জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান সিকদার অবিভক্ত পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক মিনহাজুর রহমান উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ নজরুল ইসলাম ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৫ নং ওয়ার্ড ও ১১ নং মধ্য জাফলং ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাগণ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ এবং উদয়ন তরুণ সংঘের পক্ষ থেকে অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন:

আরও খবর

রাজবাড়ীতে নারীসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার! হেরোইন ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার

ছাত্রলীগ নেতা হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবীতে মানববন্ধন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তহিদুল ইসলাম

মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ নাট্যশিল্পী সমিতির উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রধান অতিথি পারভীন ওসমান ফাতেমা আক্তার মাহমুদা ইভা : মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ নাট্যশিল্পী সমিতির আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি পারভীন ওসমান ও প্রধান আলোচক জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব খন্দকার মাসুদুর রহমান দিপু। ২৫ ডিসেম্বর সোমবার সন্ধা ৬টায় ২০২৩ নারায়ণগঞ্জ নাট্যশিল্পী সমিতির আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় কেন্দ্রীয় শহীদ মিনারে মহান বিজয় দিবস উপলক্ষে জাঁকজমকপূর্ণভাবে এ আয়োজন অনুষ্ঠিত হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা মিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসমান পরিবারের পুত্রবধু প্রয়াত নাসিম ওসমানের সহধর্মীনী জনাবা পারভীন ওসমান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব ও দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু। এ সময় সভায় সাংবাদিক সোনিয়া দেওয়ান প্রীতির সঞ্চালনায় এবং সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা মিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রতিষ্ঠাতা সভাপতিত্বে। বিশেষ অতিথি হিসেবে উস্থিত ছিলেন ল্যাব এ্যাইড নারায়ণগঞ্জ শাখার ব্যাঞ্চ ম্যানেজার মাকসুদুল আলম সোহেল। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন রাজাকার আলবদরদের কাছ থেকে বাংলাদেশ স্বাধীন করতে যিনি অগ্রনী ভুমিকা রেখেছিলেন তিনি আমার মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। লাখো শহীদের রকেতর বিনিময়ে অর্জিত এই স্বাধীনতা। তিনি আরো বলেন আগামী ৭ জানুয়ারী দেশে দ্বাদশ নির্বাচন অনুষ্ঠিত হবে সেখঅনে আমার ভোট আমি দিবো যাকে খুশি তাকে দিবো কিন্তু দেশের উন্নয়নের স্বার্থে আমরা নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। দেশে অনেক উন্নয়ন হয়েছে আর উন্নয়নের ধঅরাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প হতে পারে না। পরিশেষে তিনি আরো বলেন আমিও রাজনীতি পরিবারের মেয়ে এবং আমার বিয়ে হয়েছে রাজনীতি পরিবারে। নারায়ণগঞ্জে ওসমান পরিবারের যে পরিবারের আমি পুত্র বধু হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি। আমার স্বামি প্রয়াত নাসিম ওসমান স্মরনে একটি সেতু হয়েছে তাই প্রধানমন্ত্রীর কাছে আমার আর কোন চাওয়া পাওয়া নেই। সভাশেষে তিনি কিছুক্ষন আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এই সময় আরো উপস্থিত ছিলেন এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানবাধিকার কর্মী, রোটারিয়ান ও সুলতান আহমদ মেমোরিয়াল ফাউন্ডেশনের সভাপতি ফেরদৌসী আক্তার রেহানা, আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম ফেরদৌস। সভায় স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনের সাধারণ সম্পাদক হক সোহেল,জাতীয় সংস্থা সাংকেতিক সম্পাদক খোকন, কাব্য সাহিত্য ও সংস্কৃতি চর্চা শফিকুল ইসলাম আরজু, জাতীয় সংস্থা সহ মহিলা সম্পাদক এবং সদর উপজেলা প্রেসক্লাব পচারক সম্পাদক ফাতেমা আক্তার মাহমুদা ইভা, আলোচনা সভা শেষে দেশাত্মবোধক গান ও নৃত্য পরিবেশন করেন সংগঠনের শিল্পীবৃন্দ ও অতিথি শিল্পীগণ।

দানবীর আলহাজ্ব বশির আহমদ সাহেবের পিতা মাতার রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

চান্দিনায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

Sponsered content