দেশজুড়ে

খেলাধুলার জন্য যুব সমাজকে সুযোগ সৃষ্টি করে দিতে হবে চেয়ারম্যান ফারুক

ডেস্ক রিপোর্ট

৬ মার্চ ২০২৩ , ১০:৫২:২৫ প্রিন্ট সংস্করণ

 

সৈয়দ হেলাল আহমদ বাদশা গোয়াইনঘাটঃ
গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। এই কথাটি বলার মধ্যে সীমাবদ্ধ থাকলে চলবে না। বর্তমান শিক্ষিত ও তরুণ প্রজন্মকে খেলাধুলার জন্য সুযোগ সৃষ্টি করে দিতে হবে। মাদকাসক্ত ও মোবাইল আসক্তি থেকে দূরে রাখতে তাদেরকে খেলাধুলার প্রতি আগ্রহী করতে হবে। খেলাধুলা জন্য মাঠ থেকে শুরু করে পর্যাপ্ত সরঞ্জাম দিয়ে বর্তমান যুবসমাজকে খেলাধুলার সুযোগ সৃষ্টি ও পরিবেশ তৈরি করে দিতে হবে। তবেই যুবসমাজ মোবাইল ও মাদকাসক্তি থেকে বিরত থাকবে। তখন তারা বিপথগামী পথে ধাবিত হতে পারবেনা। বাউরভাগ উদয়ন তরুণ সংঘের আয়োজনে ক্রীড়া ও সংস্কৃতিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সোমবার ৬ মার্চ বিকাল ৪টায় মহান একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষ দিবস উপলক্ষে বাউরভাগ হাওর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বাউরভাগ উদয়ন তরুণ সংঘের সভাপতি হাজি মোঃ আব্দুল আউয়ালের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৫ নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম, ১১ নং মধ্য জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান সিকদার অবিভক্ত পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক মিনহাজুর রহমান উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ নজরুল ইসলাম ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৫ নং ওয়ার্ড ও ১১ নং মধ্য জাফলং ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাগণ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রতিযোগিদের হাতে পুরস্কার তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ এবং উদয়ন তরুণ সংঘের পক্ষ থেকে অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content