অপরাধ

গোয়ালন্দে শিশু শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগে ট্রাক চালাক গ্রেপ্তার

জহুরুল ইসলাম হালিম, রাজবাড়ী প্রতিনিধি>>

রাজবাড়ীর গোয়ালন্দে ৫ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ দুই সন্তানের জনক মো. কামরুল ইসলাম শিরু’কে (৪৪) গ্রেপ্তার করেছে। বুধবার (১লা মার্চ) বিকালে গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কামরুল ইসলাম শিরু গোয়ালন্দ পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের কাইমুদ্দিন প্রামানিক পাড়া এলাকার মৃত নুর মোহাম্মদ মুন্সীর ছেলে। শিশুটি তার সম্পর্কে নাতি হয়।

সরজমিনে খোঁজ নিয়ে জানা যায়, সিরু পেশায় একজন ট্রাক চালক। শিরু ট্রাক চালক হলেও সে মাঝেমধ্যে চুরির মতো ঘটনার সাথেও জরিত। কয়েক বার চুরির ঘটনায় এলাকায় শালিশ বৈঠকও হয়েছে তার বিরুদ্ধে। শিরু নিয়মিত নেশা করে বলেও একাধিক স্থানীয় এলাকাবাসী সূত্রে জানান গেছে। সে গতকাল এ ঘটনার সময়ও নেশাগ্রস্ত অবস্থায় ছিল বলেও জানা যায়।

বুধবার বিকাল ৪টার দিকে কাইমুদ্দিন প্রামানিক পাড়া এলাকায় মো. কামরুল ইসলাম শিরু’র ঘরে শিরু কর্তৃক ধর্ষিত হয় শিশুটি।

শিশুটির মা বলেন, ঐদিন বিকাল ৪টার দিকে তার মেয়ে নিজ বাড়ির আঙ্গিনায় খেলা করতে রেখে তিনি কাজ করছিলেন। পরে শিরু তাকে ডেকে ঘরে নিয়ে যায়। কিছুক্ষণ পরে মেয়েকে ডাকলে পাশের বাড়ি অভিযুক্ত কামরুল ইসলাম শিরু’র ঘর থেকে শব্দ করে। পরে শিশুটির মা শিরু’র ঘরে গিয়ে দেখতে পায় শিশুটির পড়নের প্যান্ট খোলা এবং শরীরের নিচের অংশ ভেজা, শিশুটি কান্না করছে। ঘরের মধ্যে শিরু নিজেও রয়েছে । পরে শিশুটিকে তার মা জিজ্ঞেস করলে বলে তাকে প্যান্ট খুলে জোড়াজোড়ি করেছে। তৎক্ষনাৎ শিশুটির মা চিৎকার করলে আশপাশের লোকজন এসে শিরু’কে আটক করে। পরে পুলিশ গিয়ে শিরু’কে গ্রেপ্তার করে এবং শিশুটিকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করে।

এ ঘটনায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. শরিফুল ইসলাম বলেন, আমরা একটি ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ভর্তি নিয়েছি। শিশুটিকে পরবর্তী পরীক্ষা নিরীক্ষা করে প্রকৃত কারণ জানা যাবে বলে জানান এই চিকিৎসক।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, শিশু ধর্ষণের অভিযোগে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে। পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের কাইমুদ্দিন প্রামানিক পাড়া এলাকা থেকে অভিযুক্ত কামরুল ইসলাম শিরু’কে গ্রেপ্তার করা হয়। তদন্ত সাপেক্ষে ও ডাক্তারি পরীক্ষা নিরীক্ষা শেষে রিপোর্ট হাতে পেলেই পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযুক্ত কামরুল ইসলাম শিরু’কে বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content