দেশজুড়ে

নান্দাইলে যুবলীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল।

ডেস্ক রিপোর্ট

১৯ ফেব্রুয়ারি ২০২৩ , ৩:৩৪:০৬ প্রিন্ট সংস্করণ

 

নান্দাইল (ময়মনসিংহ) থেকে: সারোয়ার জাহান রাজিব।

পদযাত্রার নামে বিএনপি জামাতের সন্ত্রাস সহিংস রাজনীতি প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ ও পুলিশের উপর হামলার প্রতিবাদে
নান্দাইল উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে আজ ১৯ ফেব্রুয়ারি রবিবার, বেলা ১২.১০ মিনিটের সময় নতুন বাজার ডাক বাংলোর বিপরীতে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক এর নেতৃত্বে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ মিছিলটি ডাক বাংলোর বিপরীতে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শুরু করে নান্দাইল পুরাতন বাজার ও শহীদ মিনার এবং কলেজ গেইট প্রদক্ষিণ করে পুনরায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,
আওয়ামী লীগ নেতা মাহমুদুর রহমান মান্না, দেলোয়ার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ সদস্য, ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি অধ্যাপক মাহুদিউল আলম সারোয়ার (সোহাগ)। তরুণ আওয়ামী লীগ নেতা মাহবুবুল হাসান রয়েল, শাহ্ আলম, আল-আমীন ভূইয়া রাহাত, নান্দাইল উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাবুল, নান্দাইল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক
মোজাম্মেল হক বাচ্চু, সহ সভাপতি জাকির হোসেন খান, যুগ্ম-সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ভূইয়া আপু, যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম ভূঁইয়া সোহেল, নান্দাইল পৌর যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক পিন্টু, সাধারণত সম্পাদক মনজিল হাসান, উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক এ.কে.এম গোলাম মোস্তফা সরকা, পৌর শ্রমিক লীগের আহ্বায়ক শহীদ মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির কামরুজ্জামান ভূঁইয়া রিপন, সম্পাদক আসাদুজ্জামান ফকির সবুজ, উপজেলা ছাত্র লীগের সভাপতি তৌফিকুল ইসলাম মামুন, সম্পাদক শাহ্ মাহমুদুল হক সৌরভ।
সমাবেশে বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নান্দাইল উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের প্রত্যেকটি ইউনিটকে শক্তিশালী ভূমিকা রাখতে হবে। এ সময় উপজেলা ও পৌর যুবলীগের সর্বস্থরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content