দেশজুড়ে

দুর্গাপুরে বিএনপি-জামাতের সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট

২৬ ফেব্রুয়ারি ২০২৩ , ৮:৫১:২৮ প্রিন্ট সংস্করণ

 

মোঃ মাসুম বিল্লাহ
দুর্গাপুর(নেত্রকোণা)প্রতিনিধি

বিএনপি-জামাতের সন্ত্রাস-নৈরাজ্যের বিরুদ্ধে এবং বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশব্যাপী শান্তি সমাবেশের ডাক দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ।বাংলাদেশ আওয়ামী যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় সারা দেশের ন্যায় রবিবার (২৬ ফেব্রুয়ারি) দুর্গাপুর উপজেলা যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশটি দুপুরে উপজেলার গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

দুর্গাপুর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সাদ্দাম আকঞ্জির সঞ্চালনায় ও উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে শান্তি সমাবেশে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শাহীন মিয়া, সাংগঠনিক সম্পাদক আকরাম আলী,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আল আমিন,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রনি বাউল, যুবলীগ নেতা হুমায়ুন রশিদ বাবু, যুবলীগ নেতা মহিউদ্দিন জিহাদী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা জহিরুল ইসলাম এবং উপজেলা ছাত্রলীগ আহবায়ক সাইফুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

মধুখালীতে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা

মির্জাগঞ্জে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার  মোঃ শাহীন হাওলাদার মির্জাগঞ্জ  পটুয়াখালী  প্রতিনিধি।  মির্জাগঞ্জের ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়নভুক্ত দক্ষিণ কলাগাছিয়া গ্রামে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ঐ এলাকার ফারুক মৃধা আজ দুপুরের পরে তার ধান ক্ষেতের মধ‍্যে ধান এলোমেলো দেখে রাগারাগি করতে থাকেন এবং পরে তার প্রতিবেশি তথা বোন জামাই আজীজ আকনের কাছে গিয়ে তার ক্ষেত নষ্ট হওয়ার বিষয়ে জানান এবং তাকে ক্ষেতের অবস্থা দেখান। ক্ষেতের মধ‍্যে চলার পথের মতো দেখতে পান।চলার পথের মতো দেখে আস্তে আস্তে সামনে অগ্রসর হন।শেষ মাথায় গিয়ে এক জায়গা মাটি খুড়ে কিছু চাপা দেয়ার মতো লক্ষ করেন।অতপর তারা স্থানীয় সাগর চৌকিদারকে ডাকেন।সাগর চৌকিদার ঘটনাস্থলে এসে দেখে সন্দেহজনক মনে হলে মির্জাগঞ্জ থানায় খবর দেন।পুলিশ এসে মাটি খুড়ে দেখতে পান একজন অজ্ঞাত নারীর লাশ। পুলিশ CID টিমকে জানালে তারা এসে পরবর্তী ব‍্যবস্থা গ্রহন করবে। বতর্মানে স্থানটা পুলিশ পাহারায় আছে।

মির্জাগঞ্জে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার মোঃ শাহীন হাওলাদার মির্জাগঞ্জ পটুয়াখালী প্রতিনিধি। মির্জাগঞ্জের ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়নভুক্ত দক্ষিণ কলাগাছিয়া গ্রামে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে জানা যায়, ঐ এলাকার ফারুক মৃধা আজ দুপুরের পরে তার ধান ক্ষেতের মধ‍্যে ধান এলোমেলো দেখে রাগারাগি করতে থাকেন এবং পরে তার প্রতিবেশি তথা বোন জামাই আজীজ আকনের কাছে গিয়ে তার ক্ষেত নষ্ট হওয়ার বিষয়ে জানান এবং তাকে ক্ষেতের অবস্থা দেখান। ক্ষেতের মধ‍্যে চলার পথের মতো দেখতে পান।চলার পথের মতো দেখে আস্তে আস্তে সামনে অগ্রসর হন।শেষ মাথায় গিয়ে এক জায়গা মাটি খুড়ে কিছু চাপা দেয়ার মতো লক্ষ করেন।অতপর তারা স্থানীয় সাগর চৌকিদারকে ডাকেন।সাগর চৌকিদার ঘটনাস্থলে এসে দেখে সন্দেহজনক মনে হলে মির্জাগঞ্জ থানায় খবর দেন।পুলিশ এসে মাটি খুড়ে দেখতে পান একজন অজ্ঞাত নারীর লাশ। পুলিশ CID টিমকে জানালে তারা এসে পরবর্তী ব‍্যবস্থা গ্রহন করবে। বতর্মানে স্থানটা পুলিশ পাহারায় আছে।

IHWS মঠবাড়ীয়া উপজেলার উদ্দোগে ইফতার সামগ্রী বিতরণ সম্পন্ন

হঠাৎ উত্তাল ঈদগাঁও : টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ : দু’পক্ষের প্রতিবাদ সমাবেশ

নির্বাচিত হলে প্রতিহিংসার রাজনীতি করবোনা

তুফান’ এর বিরুদ্ধেআইন ভাঙার অভিযোগ। আবদুল করিম সোহাগ