দেশজুড়ে

খানসামায় দৈনিক সকালের সময় পত্রিকার ৭ম বর্ষপূর্তি পালন

ডেস্ক রিপোর্ট

৩ মার্চ ২০২৩ , ১১:৫০:১৫ প্রিন্ট সংস্করণ

নুর-আমিন ;খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের খানসামায় “বস্তুনিষ্ঠ সংবাদের অগ্রপথিক” স্লোগানে ঢাকা থেকে নিয়মিত প্রকাশিত সারাবাংলায় বহুল প্রচারিত জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
শুক্রবার (৩ মার্চ) বেলা ৪ ঘটিকায় খানসামা প্রেসক্লাবে উৎসবমুখর পরিবেশে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক সকালের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি জসিম উদ্দিন’র আয়োজনে এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খানসামা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক করতোয়া পত্রিকার উপজেলা প্রতিনিধি মোজাফফর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কে.আর ডেন্টাল এর স্বত্বাধিকারী খাদিমুল ইসলাম ও খানসামা প্রেসক্লাবের সহ-সভাপতি ও আমার সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি তফিজ উদ্দিন আহমেদ। এ সময় আরো উপস্থিত ছিলেন দেশবাংলা পত্রিকার প্রতিনিধি নুর-আমিন, সহ দপ্তর সম্পাদক ও জেটিভি অনলাইনের প্রতিনিধি সুজন শেখ, দৈনিক আশ্রয় পত্রিকার প্রতিনিধি শফিকুল ইসলাম (সোহাগ), স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ সেবা সংঘের সাধারণ সম্পাদক আনিসুর রহমান,শাকিল,প্রমুখ।
প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেন, কিছু গণমাধ্যম মানুষকে বিব্রত এবং বিভ্রান্তি করতে সংবাদ পরিবেশন করে সে ক্ষেত্রে সকালের সময় বাস্তবতা সত্যতা যাচাই করে পাঠকের কাছে সংবাদ তুলে ধরে। যার কারণে এতগুলো পত্রিকার মধ্যে সকলের সময় খুব কম সময়ের মধ্যেই মানুষের কাছে হয়ে উঠেছে প্রিয় দৈনিক হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছে। পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন তারা।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content