আন্তর্জাতিক

ঠাকুরগাঁওয়ে খোয়া যাওয়া ৩৮০ বস্তা ভুট্টা উদ্ধার, গ্রেফতার-০৩

মামুন আর রশিদ

৩ ডিসেম্বর ২০২৩ , ৯:১১:০৮ প্রিন্ট সংস্করণ

ঠাকুরগাঁওয়ে খোয়া যাওয়া ৩৮০ বস্তা ভুট্টা উদ্ধার, গ্রেফতার-০৩

ঠাকুরগাঁওয়ে খোয়া যাওয়া ৩৮০ বস্তা ভুট্টা উদ্ধার, গ্রেফতার-০৩

 

মোঃ মামুন অর-রশীদ,
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে খোয়া যাওয়া ৩৮০ বস্তা ভুট্টা উদ্ধারসহ ৩ জন আসামী গ্রেফতার করেছে ঠাকুরগাঁও জেলা পুলিশ। এ বিষয়ে ঠাকুরগাঁও জেলা পুলিশের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
৩ ডিসেম্বর রোববার পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে বিকাল সোয়া তিনটায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
ঠাকুরগাঁও জেলা পুলিশের আয়োজনে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) লিজা বেগম, ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: ফিরোজ কবির, মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই জাহাঙ্গীর হোসেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী সহ ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, গত ২০ নভেম্বর মামলার বাদী স্বপন রায় ৩৮০ বস্তা ভুট্টা ঠাকুরগাঁও তার মিল হতে গাজিপুরের বাঘের বাজারের কোয়ালিটি ফিড মিলে নেওয়ার জন্য একটা ট্রাক ভাড়া করেন। ট্রাকটি ফিড মিল থেকে উল্লেখিত ৩৮০ বস্তা ভুট্টা লোড করে গাজীপুরের উদ্দেশ্যে রওয়ানা হলেও নির্ধারিত সময়ে সেখানে পৌঁছায়নি। পরে গত শুক্রবার ট্রাকটির কোন সন্ধান না পেলে ঠাকুরগাঁও থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। পুলিশ আশুলিয়া থানা পুলিশের সহযোগিতায় খোয়া যাওয়া ট্রাক ও ভুট্টাসহ শিপন মিয়া (২৫) কে গ্রেফতার করে। পরবর্তিতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চোর চক্রের আরও ২ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া জেলার গাবতলী উপজেলার মালিয়ানডাঙ্গা গ্রামের টুকু মন্ডলের ছেলে শিপন মিয়া (২৫), খুলনা জেলার দাকোপ উপজেলার কেওড়াখালী গ্রামের মৃত কামরুজ্জামানের ছেলে মো: জাহিদ হাসান বাবু (২৫) ও বগুড়া জেলার ধুনট উপজেলার চালাপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিন মুন্সির ছেলে মো: আব্বাস আলী (৫০)।
শনিবার আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদেরকে জেলহাজতে প্রেরণ করা হয় এবং আদালতে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলে জানান পুলিশ সুপার।
এছাড়াও ঠাকুরগাঁওয়ের সমসাময়িক বিভিন্ন বিষয়ের প্রশ্নের উত্তর দেন জেলা পুলিশ সুপার।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content