দেশজুড়ে

ডেস্ক রিপোর্ট

১৪ জানুয়ারি ২০২৪ , ১:১৫:৩১ প্রিন্ট সংস্করণ

পুনরায় নির্বাচিত হওয়ায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে দক্ষিণ এশীয় আঞ্চলিক সার্ক

মোল্লা জাহাঙ্গীর আলম, খুলনা।

সার্ক মহাসচিব মো. গোলাম সারওয়ার এক অভিনন্দন বার্তায় বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচনে আপনার মহান বিজয় এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী হিসেবে আপনার পুনর্নিযুক্তির জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন জানাতে পেরে আমি সম্মানিত।

তিনি বলেন, পঞ্চমবারের জন্য আপনার এই পুনর্নিযুক্তি বাংলাদেশের জনগণের দ্বারা আপনার গতিশীল ও দূরদর্শী নেতৃত্বের প্রতি আস্থা ও বিশ্বাসের বড় প্রমাণ।

মহাসচিব বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সার্কের প্রতিষ্ঠাতা সদস্য হিসেবে বাংলাদেশ ১৯৮৫ সালের ডিসেম্বরে প্রতিষ্ঠার পর থেকে আঞ্চলিক সহযোগিতা জোরদারে গঠনমূলকভাবে অবদান রেখে আসছে।

বাংলাদেশ আয়োজিত তিনটি ঐতিহাসিক সার্ক শীর্ষ সম্মেলন সার্ক সনদের লক্ষ্য অর্জনে আঞ্চলিক সহযোগিতার প্রক্রিয়াকে ব্যাপকভাবে সমৃদ্ধ করেছে।
অধিকন্তু, সার্ক কৃষি কেন্দ্র এবং বাংলাদেশ আয়োজিত দক্ষিণ এশীয় আঞ্চলিক মান সংস্থা তাদের নিজ নিজ ক্ষেত্রে আঞ্চলিক সহযোগিতায় উল্লেখযোগ্য অবদান রাখছে।

তিনি আরও বলেন, সার্ককে এর সনদের লক্ষ্য অর্জনে আরও শক্তিশালী করার জন্য আপনার এবং বাংলাদেশ সরকারের কাছ থেকে অব্যাহত দিক নির্দেশনা এবং সমর্থন পাওয়ার ব্যাপারে আমি আত্মবিশ্বাসী।

আমি অদূর ভবিষ্যতে বাংলাদেশে আমার পরিচায়ক সফরের সময় আপনার প্রতি শ্রদ্ধা জানাতে উন্মুখ হয়ে আছি যাতে এই অঞ্চলে আমাদের জনগণের সাধারণ কল্যাণের জন্য সার্ককে আরও শক্তিশালী করার জন্য আপনার প্রজ্ঞা এবং দৃষ্টিভঙ্গি থেকে উপকৃত হতে পারি।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content