আইন

মাদকের বড় চালান সহ এক ব্যক্তি আটক করেছে দৌলতপুর থানা পুলিশ

ডেস্ক রিপোর্ট

১৪ এপ্রিল ২০২৩ , ১০:৫৩:১৪ প্রিন্ট সংস্করণ

 

 

মোঃ আমিনুল ইসলাম স্টাফ রিপোর্টার দৌলতপুর মানিকগঞ্জ

 

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাচামারা ইউনিয়নের চরকল্যানপুর আক্কাস শেখ এর বসত বাড়ির উঠান হইতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ১হাজার ৫শত ইয়াবা সহ এক মাদক কারবারীকে পুলিশ অভিযান চালিয়ে গ্রেফতার করে।

আজ ১৪এপ্রিল রাত একটার দিকে উপজেলার চর-অঞ্চল বাচামারা ইউনিয়নের চরকল‍্যানপুর রাত ১টা ৩০মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ১৫শ পিচ ইয়াবাসহ মাদক কারবারি জিয়া উদ্দিন ওরফে ছোটন (৪৩)কে পূলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

আসামীর বাড়ি কক্সবাজার জেলার চকরিয়া থানার দরবেশ কাটা মসজিদ পাড়া গ্রামের মৃত নুরুল আব্বাস ছেলে জিয়া উদ্দিন।তার মাতার নাম রিজিয়া বলে পুলিশ সুত্রে জানাগেছে।

অভিযান পরিচালনা করেন এসআই মীর মোখছেদুল আলমের নেতৃত্বে একটি দল।

সুত্রে জানা যায় , পলাতক আসামী আক্কাস শেখ(৩৭)ও মোছা: সোহাগ ফুল(৩০),স্বামী- আক্কাস শেখ উভয় সাং- চরকল্যানপুর, থানা-দৌলতপুর, জেলা-মানিকগঞ্জদ্বয়ের সাথে দীর্ঘদিন যাবৎ দৌলতপুর থানা এলাকায় পরস্পর যোগসাজশে অবৈধ মাদকদ্রব্যে ইয়াবা ট্যাবলেট এর ব্যবসা করিয়া আসিতেছিল।

এবিষয়ে এসআই মোখছেদুল আলম বলেন মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান এর দিক নির্দেশনায় দৌলতপুর থানা মানিকগঞ্জ এর অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা এর তত্ত্বাবধানে অভিযান পরিচালনা করিয়া বাচামারা ইউনিয়নের চরকল্যানপুর আবুল কালামের ছেলে আক্কাস এর বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত্রি ১ টা ৩০মিনিটে অভিযান চালিয়ে ১৫০০শ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

এবিষয় দৌলতপুর থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ শফিকুল ইসলাম মোল‍্যা বলেন দীর্ঘদিন যাবত এই চক্রটি এলাকায় অবৈধ ব‍্যাবসা করে আসতেছিল বলে এলাকার মানুষের কাছথেকে জানতে পারি।গতকাল বৃহস্পতিবার মধ্যে রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ১৫শ ইয়াবা টেবলেট সহ ইয়াবা কারবারিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

আত্রাইয়ে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রী ছাউনির সাথে ট্রাকের ধাক্কা চালক নিহত

শৈব সংঘের উদ্যোগে শিবচতুর্দশী উৎসব পালিত

রূপগঞ্জে জাপা প্রার্থীর প্রচারণায় বাঁধা রাতের আঁধারে পোস্টার ছেঁড়ার অভিযোগ। রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনে জাপা প্রার্থী রুপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাইফুল ইসলামকে নির্বাচনী প্রচারণায় বিভিন্নভাবে বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে। তার নির্বাচনি কেম্পে পন্ড করা এবং সমর্থকদের হুমকি ধামকি সহ তাদের নির্বাচনী পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগও করেন তিনি।গতকাল ৩০ শে ডিসেম্বর রোজ শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ভুলতা ইউনিয়নের ভায়েলা, মাঝিপাড়া, পাড়াগাঁও, মিয়াবাড়ি, মর্তুজাবাদ, নাহাটি, মাছিমপুর,তারবো পৌরসভার নোয়াপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগের পর তিনি সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। এসময় জনাব সাইফুল ইসলাম বলেন, আমি প্রতিদিনই প্রতিটি রুপগঞ্জের এলাকায় গিয়ে ভোটারদের দ্বারে দ্বারে লাঙ্গল প্রতীকের জন্য ভোট চাচ্ছি। ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন ও অন্যান্য দলের সমর্থকরা আমাকে ও আমার কর্মীদের নির্বাচনে প্রচারণা ও গণসংযোগে বিভিন্নভাবে বাঁধা প্রদান করছে। এছাড়া কায়েতপাড়া ও দাউদপুরে নোয়াপাড়াতে আমার পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে। নির্বাচনে যারা আমার সমর্থনে কাজ করছেন তাদের মধ্যে কয়েকজনকে হত্যার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। তাছাড়া নির্বাচনের পরে লাঙ্গল প্রতীকের প্রার্থীর সমর্থকদের বাড়িতে থাকতে দেওয়া হবে না। আমি যেখানেই যাচ্ছি সে এলাকাতে মানুষের গণজোয়ার দেখতে পাচ্ছি। জনসাধারণ মানুষ লাঙ্গল প্রতীককে সাধরে গ্রহণ করছেন ৭ তারিখ নির্বাচন সুষ্ঠু হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী। আমি নির্বাচিত হলে রূপগঞ্জ থেকে বেকারত্ব দূরী করবো। ঢাকার সাথে পূর্বাচলের কাছে হওয়ার পরও রূপগঞ্জ এখনো অনেক অনুউন্নত রয়েছে আমি রূপগঞ্জকে আরো সমৃদ্ধ আরো উন্নত উপজেলা হিসেবে গড়ে তুলবো ইন শা আল্লাহ।

রমজানে ব্যাংকে লেনদেন আড়াইটা পর্যন্ত

হাতিয়া কৃষকদের মাঝে উপশী আউশ বীজ ও রাসায়নিক সার বিতরণের শুভ উদ্বোধন

অবসর-কল্যাণ ট্রাস্টের টাকায় হজে যাচ্ছেন ৯২২ শিক্ষক