আইন

কুমিল্লাশ র‌্যাবের পৃথক দুইটি অভিযানে গাঁজা’সহ ২ জন আটক

ডেস্ক রিপোর্ট

২২ ফেব্রুয়ারি ২০২৩ , ৬:১৪:২১ প্রিন্ট সংস্করণ

মোঃ মাহফুজ আনোয়ার, কুমিল্লা।

র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ২১ ফেব্রুয়ারী ২০২৩ইং তারিখ বিকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন কচুয়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ০৮ কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার আমানগন্ডা গ্রামের ইকবাল হোসেন এর ছেলে মাসুম বিল্লাহ (২৬)।

পৃথক আরেকটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল অদ্য ২২ ফেব্রুয়ারী ২০২৩ইং সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন সোয়াগাজী জোড়কানন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২৫ কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার জামপুর পূর্বপাড়া গ্রামের মৃত মোঃ মোস্তফা এর ছেলে মোঃ আলাউদ্দিন (২২)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।
উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামী মাসুম বিল্লাহ (২৬) এর বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ও মোঃ আলাউদ্দিন (২২) এর বিরুদ্ধে একই থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।
র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।
মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content