দেশজুড়ে

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় প্রতিটা ইউনিয়নে মোঃমতিয়ার রহমান এর মতো সৎ জনপ্রতিনিধিদের প্রয়োজন

ডেস্ক রিপোর্ট

১৬ মার্চ ২০২৩ , ১:৩১:১৬ প্রিন্ট সংস্করণ

তন্ময় আহম্মেদ
ক্রাইম রিপোর্টার
ঢাকা

মুক্তিযুদ্ধের স্বপ্নের সারথী এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় প্রতিটা ইউনিয়নে মোঃমতিয়ার রহমান এর মতো সৎ জনপ্রতিনিধিদের প্রয়োজন এখন সময়ের দাবী।ইউনিয়ন চেয়ারম্যান মোঃমতিয়ার রহমান এর কর্মকান্ডে তার সৃজনশীল চিন্তাভাবনার বহিঃপ্রকাশ লক্ষণীয়।তিনি সবসময় সাধারণ জনগণের পক্ষের মানুষ হিসেবে তাদের জীবনমান উন্নয়নের চিন্তা করেন।অনেকের সামর্থ্য আছে,কিন্তু ভালো কিছু করার চিন্তা থাকে না।এক্ষেত্রে চেয়ারম্যান মোঃমতিয়ার রহমান চিন্তায় অগ্রগামী এবং কর্মে পথিকৃৎ। ইউনিয়ন চেয়ারম্যান মোঃমতিয়ার রহমান নির্বাচিত হওয়ার আগ থেকে ইউনিয়ন কে তার চিন্তা এবং কর্মের মাধ্যমে সাজাতে উদ্যোগী হয়েছেন।
বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান মোঃমতিয়ার রহমান আধুনিক ইউনিয়ন গড়ার স্বপ্নদ্রষ্টা।উন্নত,গণতান্ত্রিক, অসাম্প্রদায়িক,রুচিশীল মানুষ গড়ার স্বপ্নদ্রষ্টা।ভালো মানুষের পথ আঁকাবাঁকা,চলতি পথে তাদের নতুন নতুন শত্রুর মোকাবিলা করতে হবে তা সবাই জানে শতগ্রাম ইউনিয়ন এর সাধারণ জনগণ বলেন এর পরেও এগিয়ে চলতে হবে শতগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান মোঃমতিয়ার রহমান তিনি খুব জনপ্রিয় ব্যাক্তি,স্থানীয় জনগণ বলেন শতগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান মোঃমতিয়ার রহমান অত্যন্ত ভালো মানুষ,কারো কাছ থেকে কোনো কাজের বিনিময়ে টাকা পয়সা নেন না এবং গরীব দুঃখী দের সেবা থেকে শুরু করে সকল কাজ বিনামূল্য করে দেন।এভাবেই উন্নত মানবিকতা চর্চার মাধ্যমে এগিয়ে চলতে হবে সামনের দিনগুলোতেও।
প্রত্যেক ইউনিয়ন কে এরকম জনবান্ধব নীতিতে সাজানো গেলে প্রত্যেক ইউনিয়ন অপরূপ সাজে সেজে উঠবে।পরিচ্ছন্ন নগরী হিসাবে গড়ে উঠবে। বৃহত্তর পরিসরে এ চিন্তা ছড়িয়ে দিতে পারলে বাংলাদেশ হয়ে উঠবে সোনার বাংলা মোঃমতিয়ার রহমান এর অক্লান্ত পরিশ্রমে প্রতিনিয়ত নতুন রুপে সেজে উঠছে শতগ্রাম ইউনিয়ন।আপনারা যারা আজ আদর্শিক রাজনৈতিক নেতার দৃষ্টান্ত দেখতে চান তাদের কাছে অনুসরণীয় সাধারন মানুষ এবং গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু মোঃমতিয়ার রহমান।জনগনের জন্য নিজের সবটুকু ভালোবাসা ঢেলে দিয়ে তাদের মনের আশা পূরন করেন ইউনিয়ন চেয়ারম্যান মোঃমতিয়ার রহমান শতগ্রাম ইউনিয়ন কে সুশাসনভিত্তিক ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের রোল মডেলে পরিনত করা শুরু করেছেন। একজন মানুষের সফল বা ব্যর্থ হওয়া তার ক্ষমতার ওপর যতটা না নির্ভর করে,তারচেয়ে বেশি তার দৃষ্টিভঙ্গীর ওপর নির্ভর করে। যারা সফল হয়,তারা সফল হওয়ার আগে থেকেই সফল মানুষের মত কার্যক্রম পরিচালনা করেন।এই বিশ্বাসই একদিন মানুষকে তার লক্ষ্যে পৌঁছে দেয়। আপনি যদি বিশ্বাস করেন যে আপনি অবশ্যই সফল হবেন,তবে আপনার দৈনন্দিন কার্যক্রমে,কর্মসূচিতেই তা প্রকাশ পাবে।এবং আপনি নিজেই নিজের এই দৃষ্টিভঙ্গীর সফলতা দেখে অবাক হয়ে যাবেন।
নেতৃত্বের সবচেয়ে বড় সাফল্য হলো মানুষের জীবনমানের উন্নয়ন ঘটানো ও কর্মী-সমর্থক-জনগণের সন্তুষ্টি অর্জন করা শতগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান মোঃমতিয়ার রহমান মহান মনীষীদের উক্তি থেকে আমাদের বলেন,
“স্বপ্ন সেটা নয় যেটা তুমি ঘুমিয়ে দেখো। স্বপ্ন সেটাই,যেটা তোমায় (পূরণের অদম্য ইচ্ছা) ঘুমুতে দেয় না।”
“যদি সূর্যের মতো উজ্জ্বল হতে চাও,তাহলে তোমাকেই প্রথমে সূর্যের মত পুড়তে হবে” ।’
“যদি তুমি তোমার কাজকে স্যালুট কর,দেখো তোমায় আর কাউকে স্যালুট করতে হবে না। কিন্তু তুমি যদি তোমার কাজকে অসম্মান কর, অমর্যাদা কর, ফাঁকি দাও,তাহলে তোমায় সবাইকে স্যালুট করতে হবে।” আপনার জন্য শুভ কামনা এবং,তিনি নির্বাচিত হওয়ার পর অত্র ইউনিয়নে সত্য,ন্যায়, সুশাসন ও জবাবদিহি মূলক ইউনিয়ন পরিষদ ব্যবস্থা নিশ্চিত করেছেন শতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃমতিয়ার রহমান আশা করছি ভবিষ্যতের সামনের দিনগুলোতেও এভাবেই এগিয়ে যাবেন।আপনার জন্য শুভকামনা রইল

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

পাইকগাছায় জনস্বাস্থ্য অধিদপ্তরের উদ্যোগে মোবাইল ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্টের মাধ্যমে পানি বিতরণ

মহিলাদের ঈদ ও অন্যান্য নামায জামাতে পড়া সম্বন্ধে জ্ঞাতব্য জরুরী মাসাইল আল্লামা মুফতী মুজাহিদ উদ্দীন চৌধুরী দুবাগী (রহ:)

খুলনায়_সংসদ নির্বাচনে-আওয়ামী লীগের ৬ প্রার্থীর_ মনোনয়ন পত্র জমা,  মোল্লা জাহাঙ্গীর আলম /খুলনা //  আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র জমা দিয়েছেন দুইজন সংসদ সদস্য ও  একজন দলীয় মনোনীত মনোনয়ন প্রার্থী।বুধবার ২৯শে নভেম্বর ২০২৩ এর দুপুর ২টা ৩০ মিনিটের দিকে খুলনা জেলা প্রশাসক দপ্তরে খুলনা জেলা প্রশাসক ও রিটার্নং অফিসার খন্দকার ইয়াসির আরেফীন এর নিকট এ মনোনয়নপত্র জমা দিয়েছেন।  মনোনয়নপত্র যারা জমা দিয়েছেন তারা হলেন : খুলনা- ২ আসনে _বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বর্তমান সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল। খুলনা_৩ আসনে_আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।খুলনা-৪_আসনে_জেলা আ”লীগের সদস্য ও সাবেক এবং বর্তমান সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।  এছাড়াও আওয়ামী লীগের তিন প্রার্থী_ মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মোট ৬ প্রার্থীর_ মনোনয়ন পত্র জমা দেওয়া হয়েছে এখন পর্যন্ত।  এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি,জেলা পরিষদ চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনার রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি,সিটি করপোরেশন মেয়ের আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক,  মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক, খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ কামরুজ্জামান জামাল, জেলা আওয়ামী লীগের সদস্য ও রুপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা বীর মুক্তিযোদ্ধা মো: কামাল উদ্দিন বাদশা,  জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম,জেলা আওয়ামী লীগের সদস্য মো: জাহাঙ্গীর হোসেন মুকুল, জেলা আওয়ামী লীগের সদস্য জামিল খান,জেলা আওয়ামী লীগের সদস্য শিউলি সরোয়ার, জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ,  জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম- আহ্বায়ক মোঃ মোতালেব হোসেনসহ জেলা ও উক্ত তিন ২/৩/৪/আসনের উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

খুলনায়_সংসদ নির্বাচনে-আওয়ামী লীগের ৬ প্রার্থীর_ মনোনয়ন পত্র জমা, মোল্লা জাহাঙ্গীর আলম /খুলনা // আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মনোনয়নপত্র জমা দিয়েছেন দুইজন সংসদ সদস্য ও একজন দলীয় মনোনীত মনোনয়ন প্রার্থী।বুধবার ২৯শে নভেম্বর ২০২৩ এর দুপুর ২টা ৩০ মিনিটের দিকে খুলনা জেলা প্রশাসক দপ্তরে খুলনা জেলা প্রশাসক ও রিটার্নং অফিসার খন্দকার ইয়াসির আরেফীন এর নিকট এ মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র যারা জমা দিয়েছেন তারা হলেন : খুলনা- ২ আসনে _বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বর্তমান সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল। খুলনা_৩ আসনে_আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।খুলনা-৪_আসনে_জেলা আ”লীগের সদস্য ও সাবেক এবং বর্তমান সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। এছাড়াও আওয়ামী লীগের তিন প্রার্থী_ মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মোট ৬ প্রার্থীর_ মনোনয়ন পত্র জমা দেওয়া হয়েছে এখন পর্যন্ত। এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি,জেলা পরিষদ চেয়ারম্যান,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনার রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি,সিটি করপোরেশন মেয়ের আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক, খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, জেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ কামরুজ্জামান জামাল, জেলা আওয়ামী লীগের সদস্য ও রুপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা বীর মুক্তিযোদ্ধা মো: কামাল উদ্দিন বাদশা, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম,জেলা আওয়ামী লীগের সদস্য মো: জাহাঙ্গীর হোসেন মুকুল, জেলা আওয়ামী লীগের সদস্য জামিল খান,জেলা আওয়ামী লীগের সদস্য শিউলি সরোয়ার, জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম- আহ্বায়ক মোঃ মোতালেব হোসেনসহ জেলা ও উক্ত তিন ২/৩/৪/আসনের উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

দুর্গাপুরে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করলেন মানবিক নেতা “সাদ্দাম আকঞ্জি”

রাণীনগরে মহানস্বাধীনতা দিবস পালিত