দেশজুড়ে

বালিয়াকান্দিতে শিশু দিবস ও জাতির জনকের জন্মদিন পালিত।

ডেস্ক রিপোর্ট

১৭ মার্চ ২০২৩ , ১০:৪৯:৪৯ প্রিন্ট সংস্করণ

 

খোন্দকার মাকসুদুর রহমান,
বালিয়াকান্দি, রাজবাড়ী।

 

দিনব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৩ পালিত হয়েছে।

সারাদেশের ন্যায় যথাযথ মর্যাদায় ও নানা আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ
বাঙ্গালী,স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে (১৭ মার্চ) শুক্রবার সকালে জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
এ সময় বিভিন্ন সরকারি- বেসরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।
পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে উপজেলা পরিষদ অডিটরিয়াম হল রুমে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়৷
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা, আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির,মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, সহকারী কমিশনার( ভূমি) হাসিবুল হাসান, থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান, উপজেলা কৃষি অফিসার,রফিকুল ইসলাম,সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন বিশ্বাস আলম, প্রমুখ।
অন্যান্য সরকারি কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, সামাজিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন ৷ আলোচনা শেষে শিক্ষার্থী ও অতিথিদের নিয়ে জাতির পিতার জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। শেষে বঙ্গবন্ধুর উপর বিভিন্ন ইভেন্টে শিক্ষার্থীদের প্রতিযোগিতায় বিজয়ীরা অতিথিদের কাছ থেকে পুরস্কার ও সনদপত্র গ্রহণ করেন

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content