দেশজুড়ে

মেধাবী মুখ… মাস্টার অফ ফিলোসফি (এম.ফিল) ডিগ্রী অর্জন ৷

শামিম হোসেন: নওগাঁ জেলা প্রতিনিধি :

দৈনিক যায়যায়দিন পত্রিকা নওগাঁ জেলা প্রতিনিধি ও বৈশাখী টেলিভিশন চ্যানেল নওগাঁর সাবেক প্রতিনিধি ও জেলা প্রেসক্লাব নওগাঁ এর সাবেক দপ্তর সম্পাদক মরহুম সাংবাদিক আরিফুল হকের সহোদর ভাই মোঃ শরিফুল ইসলাম শরিফ এম.ফিল ডিগ্রী অর্জন করেছেন। তিনি পপুলেশন সায়েন্স এন্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সহিত (ইউজিসি ও বিশ্ববিদ্যালয় ফেলোশিপ প্রাপ্ত) হয়ে উক্ত ডিগ্রী অর্জন করেন। তাঁর গবেষণার বিষয় ছিল ‘Demographic Transition and Modifications of Dependency Ratios in Bangladesh’। তিনি প্রফেসর ড. মোঃ ইসমাইল তারেক স্যারের একক তত্ত্বাবধানে তাঁর গবেষণা কর্ম সমাপ্ত করেন। বর্তমানে তিনি চুয়াডাঙ্গা জেলায় ফার্স্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর পাবলিক হেলথ্ বিভাগে প্রভাষক হিসেবে কর্মরত আছেন। উল্লেখ্য, মরহুম সাংবাদিক আরিফুল হক ২০১৬ সালে ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন৷

মোঃ শরিফুল ইসলাম শরিফ সকলের নিকট দোয়া প্রার্থী।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

নতুন প্রজন্ম যেন স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে পারে : মন্ত্রী ইমরান

বাংলাদেশ ক্রিকেট নিয়ে এস আই মোজাম্মেল হকের আবেগঘন পোস্ট

রূপসায়” সালাম মূর্শেদীর পক্ষে মিছিল ও পথসভায়: কামরুজ্জামান জামাল   মোল্লা জাহাঙ্গীর আলম //  খুলনা- ৪ আসনে” আব্দুস সালাম মূর্শেদী এমপির দলীয় নৌকা প্রতীকের পক্ষে ১ জানুয়ারি সোমবার বিকেলে রূপসার টিএসবি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মিছিল ও পথসভা অনুষ্ঠিত।   উক্ত মিছিল ও পথসভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামান জামাল,জেলা আ”লীগের সদস‍্য পাপিয়া সরোয়ার শিউলী, জেলা আ”লীগের সদস‍্য জামিল খান,জেলা আ”লীগ সাবেক সদস্য আঃ মজিদ ফকির,উপজেলা আ”লীগের সহ সভাপতি সৈয়দ মোরশেদ আলম বাবু, উপজেলা আ”লীগের শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোঃ আলী জিন্না সহ এসময়  উপজেলার সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রূপসায়” সালাম মূর্শেদীর পক্ষে মিছিল ও পথসভায়: কামরুজ্জামান জামাল মোল্লা জাহাঙ্গীর আলম // খুলনা- ৪ আসনে” আব্দুস সালাম মূর্শেদী এমপির দলীয় নৌকা প্রতীকের পক্ষে ১ জানুয়ারি সোমবার বিকেলে রূপসার টিএসবি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মিছিল ও পথসভা অনুষ্ঠিত। উক্ত মিছিল ও পথসভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামরুজ্জামান জামাল,জেলা আ”লীগের সদস‍্য পাপিয়া সরোয়ার শিউলী, জেলা আ”লীগের সদস‍্য জামিল খান,জেলা আ”লীগ সাবেক সদস্য আঃ মজিদ ফকির,উপজেলা আ”লীগের সহ সভাপতি সৈয়দ মোরশেদ আলম বাবু, উপজেলা আ”লীগের শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোঃ আলী জিন্না সহ এসময় উপজেলার সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

নাজিরপুরে উপনির্বাচন, শেষ দিনে জমা দিলেন আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন

এনায়েতপুরে বাদামের বাম্পার ফলন,কৃষকের মুখে হাসি