দেশজুড়ে

শাহজাদপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডে “কাপ পিরিচ” মার্কা বিজয়ী করার লক্ষে নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত

শাহজাদপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডে “কাপ পিরিচ” মার্কা বিজয়ী করার লক্ষে নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত।

সিরাজগঞ্জ বিশেষ প্রতিনিধি:

২৩/০৫/২০২৪ ইং বৃহস্পতিবার শাহজাদপুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড.শেখ আব্দুল হামিদ লাবলু কে “কাপ পিরিচ” মার্কায় বিজয়ী করার লক্ষ্যে শাহজাদপুর পৌরসভার ৬ নং ওয়ার্ড কতৃক আয়োজিত নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলহাজ্ব মো: সিরাজুল ইসলামের সভাপতিত্বে উক্ত প্রচারণা সভায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ এবং উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড.শেখ আব্দুল হামিদ লাভলু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাদপুর পৌরসভার সাবেক সফল মেয়র জনাব মো: নজরুল ইসলাম। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো: আব্দুল জাব্বার, মো: টিপু শেখ, যুগ্ন সাধারণ সম্পাদক মো: আব্দুল ওয়াদুদ, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক বনিক সমিতির সাধারণ সম্পাদক রবিন আকন্দ, সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক রাজিব শেখ। শাহজাদপুর বনিক সমিতির সভাপতি আলহাজ্ব মো: হায়দার আলী। ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আবু সামীম সুর্য।
এছাড়াও উপস্থিত ছিলেন ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।
বক্তব্যে প্রধান অতিথি এ্যাড.শেখ আব্দুল হামিদ লাভলু বলেন, আপনারা যদি আমাকে শাহজাদপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করেন তাহলে, আমি শাহজাদপুর আসনের মাননীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি জনাব চয়ন ইসলাম এর নেতৃত্বে একটি স্মার্ট, আধুনিক ও মাদক মুক্ত শাহজাদপুর গড়ে তুলবো।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content