দেশজুড়ে

লন্ডনে জায়েদ খানের সঙ্গে নগর বাউল জেমস

লন্ডনে জায়েদ খানের সঙ্গে নগর বাউল জেমস।

আবদুল করিম সোহাগ
বিনোদন প্রতিনিধি ঢাকা।

এবার লন্ডন উড়াল দিলেন আলোচিত অভিনেতা জায়েদ খান। একই ফ্লাইটে তার সঙ্গে আছেন জনপ্রিয় সংগীতশিল্পী নগর বাউল জেমস।

আগামী ২৬-২৭ মে লন্ডনে ‘বাংলাদেশ ফেস্টিভাল লন্ডন’ অনুষ্ঠিত হবে। এতে জেমসের পাশাপাশি জায়েদ খান।

এই অনুষ্ঠানে অংশ নিতেই তার এই লন্ডন যাত্রা।
আজ লন্ডনের ফ্লাইটে উঠে দুটি ছবি পোস্ট করেছেন জায়েদ খান। যার একটিতে রয়েছেন নগর ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। ছবিতে জেসমকে হাসিমুখে দেখা যাচ্ছে ।

নগর বাউলখ্যাত জেমস ও জায়েদ ছাড়াও এই আয়োজনে সংগীত পরিবেশন করবেন কণ্ঠশিল্পী প্রীতম হাসান, সাব্বির জামান, দোলা, তৌহিদ আফ্রিদিসহ অনেকে। এই আয়োজনে বাংলাদেশি শিল্পীদের পাশাপাশি লন্ডনের প্রবাসী শিল্পীরাও অংশ নেবেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

জেনারেটরের শর্ট সার্কিটে পুড়ল ৮ দোকান সাইফুল ইসলাম নোয়াখালী থেকে নোয়াখালীর চাটখিলে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৮টি দোকান। শনিবার (৮ জুন) দুপুর সোয়া ১টার দিকে উপজেলার সাহাপুর বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন। তবে ফায়ার সার্ভিস বলছে ক্ষতির পরিমাণ তদন্ত শেষে বলা যাবে। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর সোয়া ১টার দিকে উপজেলার সাহাপুর ইউনিয়নের সাহাপুর বাজারের জলিলের জুতা দোকান ও জোটন বাবুর জুয়েলার্স দোকানের পিছন থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। এ সময় বাজারের ব্যবসায়ী ও স্থানীয়রা এসে আগুন নেভানোর কাজে যুক্ত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মিরা সেখানে এসে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে তিনটি মদি, ১টি জুলেয়ার্স, ১টি জুতা দোকানসহ অন্তত আটটি দোকান পুড়ে গেছে। চাটখিল ফায়ার সার্ভিস স্টেশনের লিডার আবুল কালাম জানান, ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে ৮টি দোকান সম্পূর্ণ ভস্মিভূত হয়। অগ্নিকান্ডের সময় বাজারে বিদ্যুৎ ছিলনা। তখন বৈদ্যুতিক জেনারেটর চালু ছিল। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে জেনারেটরের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। তবে এ অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে বলা যাবে।

‘স্টার সিনেপ্লেক্স আরও ছয়টি শাখা হচ্ছে!

বান্ধবীদের সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার সপ্তম শ্রেণীর স্কুলছাত্রী

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতা দিবস পালিত।

পিরোজপুরে যুবদলে বিক্ষোভ মিছিল

খুলনা-৬ আসনে নৌকা প্রতিকের প্রার্থী মোঃ রশীদুজ্জামান বড় ব্যবধানে বিজয়ী