দেশজুড়ে

আলোক হেলথ কেয়ার এর উদ্যোগে ‘আগামী দিনে কেমন ঘাটাইল চাই’ শীর্ষক আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত!

ডেস্ক রিপোর্ট

৭ এপ্রিল ২০২৩ , ১২:২০:৩১ প্রিন্ট সংস্করণ

 

টাঙ্গাইল প্রতিনিধি :
টাঙ্গাইলের ঘাটাইলে আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালের উদ্যোগে ‘আগামী দিনে কেমন ঘাটাইল চাই’ শীর্ষক আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকেল বিকেলে আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতাল লিমিটেড ঘাটাইল শাখার তৃতীয় তলায় এই আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সাংবাদিকদের সম্মানে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম লেবু। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও আলোক হেলথ কেয়ার এন্ড ফাউন্ডেশন হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক মোঃ লোকমান হোসেন,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ এমদাদুল হক সরকার,রসুলপুর ইউনিয়ন আওয়ামী লীগে সভাপতি মোঃ শহিদুল ইসলাম শহীদ।

মোঃ লোকমান হোসেন সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতার যথেষ্ট মূল্য রয়েছে। শিক্ষকদের পরেই সাংবাদিকদের আমি শ্রদ্ধা করি। কারণ শিক্ষকরা সাংবাদিক, লেখক, ডাক্তার, প্রকৌশলী তৈরি করেন। সাংবাদিকদের ভুলের মাত্রা কম হতে হবে। সাংবাদিকদের ভুল রিপোর্টের কারণে এলাকার ক্ষতি হতে পারে। তিনি উপস্থিত সকল সাংবাদিকদের শুভকামনা এবং অভিনন্দন জানান। তিনি আরো বলেন, আমার জীবনটা যেন মানুষের কল্যাণের কাজে ব্যয় করতে পারি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম লেবু উপজেলা আওয়ামী লীগ ও পরিষদের পক্ষ থেকে সকল সাংবাদিকদের শুভেচ্ছা জানান। তিনি সন্ত্রাসমুক্ত এবং মাদকমুক্ত ঘাটাইল তৈরিতে তার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং বলেন উন্নয়নের ক্ষেত্রে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঘাটাইল প্রেস ক্লাবের সভাপতি খান মোঃ ফজলুর রহমান, দেশ টিভির জেলা প্রতিনিধি মোঃ আতিকুর রহমান আতিক। অনুষ্ঠানে ঘাটাইলের সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content