দেশজুড়ে

পিরোজপুরে কমল একাডেমির আলোচনা ও ইফতার আয়োজন

ডেস্ক রিপোর্ট

১ এপ্রিল ২০২৩ , ১২:৩৫:৪৬ প্রিন্ট সংস্করণ

 

 

পিরোজপুর প্রতিনিধি:-

 

পিরোজপুর জেলা কমল একাডেমি আয়োজিত আজ (৩১ মার্চ)২০২৩ শুক্রবার ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পিরোজপুর সদরের চাইনিজ প্যালেস রেষ্টুরেন্টে জেলা শাখার সভাপতি এ্যাড সৈয়দ সাব্বির আহমেদের সভাপতিত্বে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা, সাবেক সাংসদ জনাব গাজী নুরুজ্জামান বাবুল, কমল একাডেমি কেন্দ্রীয় সংসদের চেয়ারম্যান মইনুল আহসান মুন্না, বিশেষ অতিথি সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল জলিল আকন, পৌর কাউন্সিলর জনাব আব্দুস সালাম বাতেন, কেন্দ্রীয় পরিচালক (সংগঠন) এ্যাড রহিমা আক্তার হাসি প্রমুখ বক্তব্য রাখেন।


অনুষ্ঠান সঞ্চালনায় করেন কেন্দ্রীয় পরিচালক (প্রশাসন) আফজাল হোসেন টিপু ও জেলা শাখার সাধারন সম্পাদক মো: বাহাদুর হোসেন।
অনুষ্ঠান শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুর রহিম খান।

শেয়ার করুন:

আরও খবর

প্রধানমন্ত্রীর দিক- নির্দেশনায় দৌলতপুরে ভিক্ষক পুনর্বাসন” বললেন উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা

বশেমুরবিপ্রবি’তে উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

হঠাৎ উত্তাল ঈদগাঁও : টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ : দু’পক্ষের প্রতিবাদ সমাবেশ

ববির পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের কাজ কি,তাই হয়তো সংশ্লিষ্ট কর্মকর্তারা জানেন না!

হবিগঞ্জে তৃণমূল পর্যায়ে সরকারি সেবার মানোন্নয়নে গণশুনানি।

মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ নাট্যশিল্পী সমিতির উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রধান অতিথি পারভীন ওসমান ফাতেমা আক্তার মাহমুদা ইভা : মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ নাট্যশিল্পী সমিতির আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি পারভীন ওসমান ও প্রধান আলোচক জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব খন্দকার মাসুদুর রহমান দিপু। ২৫ ডিসেম্বর সোমবার সন্ধা ৬টায় ২০২৩ নারায়ণগঞ্জ নাট্যশিল্পী সমিতির আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় কেন্দ্রীয় শহীদ মিনারে মহান বিজয় দিবস উপলক্ষে জাঁকজমকপূর্ণভাবে এ আয়োজন অনুষ্ঠিত হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা মিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসমান পরিবারের পুত্রবধু প্রয়াত নাসিম ওসমানের সহধর্মীনী জনাবা পারভীন ওসমান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার মহাসচিব ও দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক খন্দকার মাসুদুর রহমান দিপু। এ সময় সভায় সাংবাদিক সোনিয়া দেওয়ান প্রীতির সঞ্চালনায় এবং সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মাসুদ রানা মিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রতিষ্ঠাতা সভাপতিত্বে। বিশেষ অতিথি হিসেবে উস্থিত ছিলেন ল্যাব এ্যাইড নারায়ণগঞ্জ শাখার ব্যাঞ্চ ম্যানেজার মাকসুদুল আলম সোহেল। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন রাজাকার আলবদরদের কাছ থেকে বাংলাদেশ স্বাধীন করতে যিনি অগ্রনী ভুমিকা রেখেছিলেন তিনি আমার মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। লাখো শহীদের রকেতর বিনিময়ে অর্জিত এই স্বাধীনতা। তিনি আরো বলেন আগামী ৭ জানুয়ারী দেশে দ্বাদশ নির্বাচন অনুষ্ঠিত হবে সেখঅনে আমার ভোট আমি দিবো যাকে খুশি তাকে দিবো কিন্তু দেশের উন্নয়নের স্বার্থে আমরা নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। দেশে অনেক উন্নয়ন হয়েছে আর উন্নয়নের ধঅরাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প হতে পারে না। পরিশেষে তিনি আরো বলেন আমিও রাজনীতি পরিবারের মেয়ে এবং আমার বিয়ে হয়েছে রাজনীতি পরিবারে। নারায়ণগঞ্জে ওসমান পরিবারের যে পরিবারের আমি পুত্র বধু হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি। আমার স্বামি প্রয়াত নাসিম ওসমান স্মরনে একটি সেতু হয়েছে তাই প্রধানমন্ত্রীর কাছে আমার আর কোন চাওয়া পাওয়া নেই। সভাশেষে তিনি কিছুক্ষন আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এই সময় আরো উপস্থিত ছিলেন এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানবাধিকার কর্মী, রোটারিয়ান ও সুলতান আহমদ মেমোরিয়াল ফাউন্ডেশনের সভাপতি ফেরদৌসী আক্তার রেহানা, আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম ফেরদৌস। সভায় স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনের সাধারণ সম্পাদক হক সোহেল,জাতীয় সংস্থা সাংকেতিক সম্পাদক খোকন, কাব্য সাহিত্য ও সংস্কৃতি চর্চা শফিকুল ইসলাম আরজু, জাতীয় সংস্থা সহ মহিলা সম্পাদক এবং সদর উপজেলা প্রেসক্লাব পচারক সম্পাদক ফাতেমা আক্তার মাহমুদা ইভা, আলোচনা সভা শেষে দেশাত্মবোধক গান ও নৃত্য পরিবেশন করেন সংগঠনের শিল্পীবৃন্দ ও অতিথি শিল্পীগণ।

Sponsered content