আইন

নরসিংদীতে অস্ত্র-গুলি, ইয়াবা সহ চারজন গ্রেফতার

ডেস্ক রিপোর্ট

৩০ মার্চ ২০২৩ , ১১:১২:০৩ প্রিন্ট সংস্করণ

 

আবদুর রহমান, স্টাফ রিপোর্টার:

নরসিংদীর সদর উপজেলার বাগহাটা মধ্যপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১টি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি ও ৩শত পিছ ইয়াবা ট্যাবলেট সহ ২জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

আজ দুপুর ২টায় নরসিংদী পুলিশ সুপার কার্যালয়ের প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

প্রেস ব্রিফিং এ আরো জানা যায় ,নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এর তত্বাবধানে ও দিক নির্দেশনায় নরসিংদী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাসার, পিপিএম (বার) এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস টিম গত ২৯ মার্চ নরসিংদীর সদর উপজেলার বাগহাটা মধ্যপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ২জন সন্ত্রাসীকে গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড গুলি ও ৩শত পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন, প্রত্যেক আসামীর নামে ডাকাতি ও মাদক সহ ৩টি করে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

আটককৃত আসামীরা হলো সাহেপ্রতাব এলাকার মোঃ আঃ জলিল আনোয়ার হোসেন এর ছেলে রবিন রনি(৩২) এবং বাগহাটা(টেকপাড়া) এলাকার আতাউল্লাহ এর ছেলে মোঃ দুলাল মিয়া(৩১)।

অপরদিকে ৩০মার্চ সকাল সাড়ে ৯টায় পলাশ বাসস্ট্যান্ড সংলগ্ন ডাক্তার মুসা বিন শমসের কলেজের সামনে থেকে পুলিশ পরিচয়ে অটোরিকশা ছিনতাইকালে জনতাবদ্ধ হয়ে পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে একটি সিএনজি সহ ২জন অটোরিকশা ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গাজীপুর, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ জেলায় পুলিশ পরিচয়ে ছিনতাই মামলা রয়েছে।

আটককৃত দুই ছিনতাইকারী হলো বরগুনা জেলার সোনাতলা গ্রামের বেলায়েত এর ছেলে আবুল কালাম আজাদ(৪৫), এবং ভোলা জেলার উত্তর দিঘলদী মৃত আলী হোসেন এর ছেলে মোঃ করিম(৪৩) ।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content