আইন

কুমিল্লার বাঙ্গরায় ৫৬ কেজি গাঁজাসহ ৭জনকে গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট

২৪ মার্চ ২০২৩ , ৫:০৮:৩৮ প্রিন্ট সংস্করণ

সাইদুজ্জামান ভুইয়া (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার বাঙ্গরায় ৫৬ কেজি গাঁজাসহ ৭জনকে গ্রেপ্তার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে ৭টি দেশি অস্ত্র (রামদা) উদ্ধার করা হয়। শুক্রবার ভোরে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আন্দিকোট ইউনিয়নের দেওড়া গ্রাম থেকে গাঁজা ও দেশীয় অস্ত্রসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, বাঙ্গরা বাজার থানাধীন দেওড়া গ্রামের মৃত আঃ লতিফ ভূইয়া ওরফে মনির আলীর ছেলে দূর্বাজ ভূইয়া ওরফে নুরুল হক (৪০), একই গ্রামের ধনুু মিয়ার ছেলে সোহেল (২৮), রুক্কু মিয়ার ছেলে মোঃ আরিফ (২৮), জসিম উদ্দিনের ছেলে উজ্জল (২২), মৃত সুন্দর আলী ভূইয়ার ছেলে নুরু ভূইয়া (৩৫), বি-বাড়িয়া জেলার কসবা থানার মাইজ খার দক্ষিণ খার গ্রামের মোঃ হারেছ মিয়ার ছেলে তারেকুল ইসলাম ওরফে বাবু (২২) ও একই গ্রামের মৃত ভুট্টু মিয়া ওরফে স্বপন মিয়ার ছেলে মোহাম্মদ চৌধূরী (২৬)।
পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার ভোর রাতে বাঙ্গরা বাজার থানাধীন দেওড়া গ্রামে বিপুল পরিমাণ গাঁজাসহ একদল মাদক ব্যবসায়ী দূর্বাজ ভূইয়ার বাড়িতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রিয়াজ উদ্দীন চৌধূরীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এসময় দূর্বাজ ভূইয়ার বাড়িতে তল্লাশি করে ৫৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। দূর্বাজ ভূইয়া ওরফে নুরুল হক কে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তার হেফাজতে থাকা ৭টি দেশিয় অস্ত্র (রামদা) উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় জড়িত থাকা ৭ জনকে গ্রেপ্তার করে পুলিশ।
বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রিয়াজ উদ্দীন চৌধুরী বলেন, গ্রেপ্তারকৃত ৭ জনের বিরুদ্ধে মাদক আইনে এবং পৃথক ভাবে দূর্বাজ ভূইয়ার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

একের পর উদ্ভাবনী প্রযুক্তি এবং কর্মসূচি বাস্তবায়ন করে চলছেন ডিজি হাবিবুর রহমান।

কুষ্টিয়ায় বিষাক্ত এ্যালকোহল পানে ৩ জনের পরে আরো ১ জনের মৃত্যু এবং চিকিৎসাধীন-২

অতিঃএসপির সাথে চেয়ারম্যান,রাজনৈতিক নেতাদের জরুরি বৈঠক জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় নেই ঈদগাঁও থানার ওসি’র : বাড়ছে অপরাধ

স্ত্রীর মর্যাদা না পেয়ে বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে ভূক্তভোগী নারী

মাদকের বড় চালান সহ এক ব্যক্তি আটক করেছে দৌলতপুর থানা পুলিশ

ঠাকুরগঁওয়ের হরিপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারে সদস্যদের প্রতি সংবর্ধনা অনুষ্ঠিত