দেশজুড়ে

খানসামায় দৈনিক সকালের সময় পত্রিকার ৭ম বর্ষপূর্তি পালন

ডেস্ক রিপোর্ট

৩ মার্চ ২০২৩ , ১১:৫০:১৫ প্রিন্ট সংস্করণ

নুর-আমিন ;খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ-দিনাজপুরের খানসামায় “বস্তুনিষ্ঠ সংবাদের অগ্রপথিক” স্লোগানে ঢাকা থেকে নিয়মিত প্রকাশিত সারাবাংলায় বহুল প্রচারিত জাতীয় দৈনিক সকালের সময় পত্রিকার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
শুক্রবার (৩ মার্চ) বেলা ৪ ঘটিকায় খানসামা প্রেসক্লাবে উৎসবমুখর পরিবেশে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক সকালের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি জসিম উদ্দিন’র আয়োজনে এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খানসামা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক করতোয়া পত্রিকার উপজেলা প্রতিনিধি মোজাফফর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কে.আর ডেন্টাল এর স্বত্বাধিকারী খাদিমুল ইসলাম ও খানসামা প্রেসক্লাবের সহ-সভাপতি ও আমার সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি তফিজ উদ্দিন আহমেদ। এ সময় আরো উপস্থিত ছিলেন দেশবাংলা পত্রিকার প্রতিনিধি নুর-আমিন, সহ দপ্তর সম্পাদক ও জেটিভি অনলাইনের প্রতিনিধি সুজন শেখ, দৈনিক আশ্রয় পত্রিকার প্রতিনিধি শফিকুল ইসলাম (সোহাগ), স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ সেবা সংঘের সাধারণ সম্পাদক আনিসুর রহমান,শাকিল,প্রমুখ।
প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেন, কিছু গণমাধ্যম মানুষকে বিব্রত এবং বিভ্রান্তি করতে সংবাদ পরিবেশন করে সে ক্ষেত্রে সকালের সময় বাস্তবতা সত্যতা যাচাই করে পাঠকের কাছে সংবাদ তুলে ধরে। যার কারণে এতগুলো পত্রিকার মধ্যে সকলের সময় খুব কম সময়ের মধ্যেই মানুষের কাছে হয়ে উঠেছে প্রিয় দৈনিক হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছে। পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন তারা।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content

গনতন্ত্র পুনরুদ্ধারসহ ১০ দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে তাহিরপুর উপজেলা বি এন পি

২০ কোটি টাকা নিয়ে লাপাত্তা ডাচ্-বাংলা ব্যাংকের এজেন্ট।

কেন্দ্রীয় কমিটির নিদের্শে… ঈদগাঁওতে মানবিক যুবলীগের ইফতার সামগ্রী বিতরন

রূপগঞ্জে আনন্দ টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্বাস উল্লাহ সিকদারের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালন।

নবগঠিত ঈদগাঁও উপজেলায় চমক দেখাতে পারেন প্রবাসী সামসুল আলম

রূপগঞ্জে জাপা প্রার্থীর প্রচারণায় বাঁধা রাতের আঁধারে পোস্টার ছেঁড়ার অভিযোগ। রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনে জাপা প্রার্থী রুপগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাইফুল ইসলামকে নির্বাচনী প্রচারণায় বিভিন্নভাবে বাঁধা দেওয়ার অভিযোগ উঠেছে। তার নির্বাচনি কেম্পে পন্ড করা এবং সমর্থকদের হুমকি ধামকি সহ তাদের নির্বাচনী পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগও করেন তিনি।গতকাল ৩০ শে ডিসেম্বর রোজ শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত ভুলতা ইউনিয়নের ভায়েলা, মাঝিপাড়া, পাড়াগাঁও, মিয়াবাড়ি, মর্তুজাবাদ, নাহাটি, মাছিমপুর,তারবো পৌরসভার নোয়াপাড়াসহ বিভিন্ন এলাকায় গণসংযোগের পর তিনি সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। এসময় জনাব সাইফুল ইসলাম বলেন, আমি প্রতিদিনই প্রতিটি রুপগঞ্জের এলাকায় গিয়ে ভোটারদের দ্বারে দ্বারে লাঙ্গল প্রতীকের জন্য ভোট চাচ্ছি। ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জয়নাল আবেদীন ও অন্যান্য দলের সমর্থকরা আমাকে ও আমার কর্মীদের নির্বাচনে প্রচারণা ও গণসংযোগে বিভিন্নভাবে বাঁধা প্রদান করছে। এছাড়া কায়েতপাড়া ও দাউদপুরে নোয়াপাড়াতে আমার পোষ্টার ছিড়ে ফেলা হচ্ছে। নির্বাচনে যারা আমার সমর্থনে কাজ করছেন তাদের মধ্যে কয়েকজনকে হত্যার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। তাছাড়া নির্বাচনের পরে লাঙ্গল প্রতীকের প্রার্থীর সমর্থকদের বাড়িতে থাকতে দেওয়া হবে না। আমি যেখানেই যাচ্ছি সে এলাকাতে মানুষের গণজোয়ার দেখতে পাচ্ছি। জনসাধারণ মানুষ লাঙ্গল প্রতীককে সাধরে গ্রহণ করছেন ৭ তারিখ নির্বাচন সুষ্ঠু হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী। আমি নির্বাচিত হলে রূপগঞ্জ থেকে বেকারত্ব দূরী করবো। ঢাকার সাথে পূর্বাচলের কাছে হওয়ার পরও রূপগঞ্জ এখনো অনেক অনুউন্নত রয়েছে আমি রূপগঞ্জকে আরো সমৃদ্ধ আরো উন্নত উপজেলা হিসেবে গড়ে তুলবো ইন শা আল্লাহ।