ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে পৃথক

ঠাকুরগাঁওয়ে পৃথক
সড়ক দুর্ঘটনায় নিহত ২

 

মোঃ মামুন অর-রশীদ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে ট্রাক ও মালবাহী মাহিন্দ্র গাড়ির মুখোমুখি সংঘর্ষে ট্রাকের সহকারী (হেলপার) মোহাম্মদ রায়হান আলী নিহত হয়েছেন ও অন্যদিকে অটোরিকশা আর মোটরসাইকেল দুর্ঘটনায় কাওসার (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুই কলেজ ছাত্র।

সোমবার (১০ জুন) রাত ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ।

ট্রাক দুর্ঘটনায় নিহত মোহাম্মদ রায়হান আলী দিনাজপুর জেলার কাহারোল থানার জরমরপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে। অপরদিকে, অটোরিকশা আর মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত কাওসার ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জ পশ্চিম পারপূগী গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি ঠাকুরগাঁও পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র ছিলেন। এছাড়াও অটো ও মোটরসাইকলে দুর্ঘটনায় একই মোটরসাইকেলে আরোহনকারী ওই কলেজের দুই ছাত্র গুরুতর আহত হোন।

আহতরা হলেন,ঠাকুরগাঁও সদর উপজেলার ভেলাজান মোলানি এলাকার দবিরুল ইসলামের ছেলে ইসমাইল (১৯) ও রংপুর মেডিকেল কলেজ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মিরাজ (২০)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি এবিএম ফিরোজ ওয়াহিদ জানান, সোমবার ভোর বেলায় সদর উপজেলার বড় খোঁচাবাড়ি এলাকার গৌরীপুর নামক স্থানে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে এক ট্রাক ও এক মালবাহী মাহিন্দ্র গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকটির চালক মোকসেদ আলী ও সহকারী মোহাম্মদ রায়হান আলী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মোহাম্মদ রায়হান আলী মারা যান। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করে বোদা হাইওয়ে থানা পুলিশ।

এছাড়াও বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার বকসের হাট এলাকায় অটোরিকশা আর মোটরসাইকেল ধাক্কা লেগে তিনজন গুরুতর আহত হোন।
স্থানীয়রা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। তাদের শারীরিক অবস্থা ভালো না হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনজনকেই রেফার্ড করেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক কাউসারকে মৃত ঘোষণা করেন ও বাকি দুইজনকে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে বলে জানা যায়।

শেয়ার করুন:

আরও খবর

Sponsered content